Press "Enter" to skip to content

পূর্বধলায় করোনা ভাইরাসে স্বস্তি দিচ্ছে এসি ক্লাব হোম ডেলিভারি

নেত্রকোণা পূর্বধলায় করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে ঘরবন্দি মানুষ সেই ২৬ মার্চ থেকে। মাঝে মধ্যে ইচ্ছা হলেও বের হওয়ার সুযোগ পাচ্ছেন না সচেতন মানুষ। এই পরিস্তিতিতে পূর্বধলা সামাজিক ক্রীড়া ও সামাজিক সংগঠন উদ্দোগ নিয়েছে ঘরবন্দি মানুষকে নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য পৌছে দিতে ফ্রি হোম ডেলিভারি সার্ভিস। এই সার্ভিসের কল সেন্টারে যোগাযোগ করে অর্ডার করলে খাবার ও নানা পণ্য বাসায় পৌঁছে দেওয়া হচ্ছে। গত ১ মে শুক্রবার থেকে এসি ক্লাবের উদ্দোগে, মুমিনুন্নেসা ফাউন্ডেশনের সহযোগিতায়  মিডিয়া পার্টনার হিসাবে আছে পূর্বধলা হেল্পলাইন অনলাইন গ্রুপ।

একজন ভুক্তভোগী বলেন, আমি নিয়মিত স্টেশান বাজার থেকেই বাজার করি। করোনা ভাইরাসের কারণে বাসায় বন্দি। বের হতে পারছি না। আমি মাঝে মধ্যে বের হওয়ার চেষ্টা করলেও দুই সন্তানের কারণে পারি না। সোশ্যাল মিডিয়ায় জানতে পারলাম অনলাইনে বা কল সেন্টারে কল দিয়ে অর্ডার করলে পণ্য বাসায় দিয়ে যাচ্ছে এসি ক্লাব। পণ্য ক্রয় করলে ডেলিভারি চার্জও দিতে হয় না। করোনা ভাইরাসের এই দুর্যোগে এটি নিঃসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ। জনসাধারণের গুরুত্বপূর্ণ সহায়ক হিসেবে কাজ করছে।

এ বিষয়ে এসি ক্লাব কর্তৃপক্ষ জানায় আমরা চাচ্ছি সকলে লগডাউন মেনে বাড়ীতে থাকুক, এমন অবস্থায় আমরা নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য তাদের বাড়ীতে ন্যায মূল্যে সেচ্চাসেবকের মাধ্যমে পৌছে দিব। এ কার্যক্রমে আমাদের সেচচাসেবকদের নিরাপত্তা সরঞ্জাম সহ সার্বিক সহযোগিতায় পাশে দাড়িয়েছে মুমিনুন্নেসা ফাউন্ডেশন । এই কার্যক্রমে সকলের সহযোগিতা কামনা করছি। আপনি ঘরে থাকুন আপনার প্রয়োজনীয় খাদ্য দ্রব্য পৌছে দিব আমরা।

মুমিনুন্নেসা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আজিজুর রহমান খান তামিম বলেন, আমি পূর্বধলার সন্তান, পূর্বধলার যে কোন ভালো কাজে যেমন আনন্দিত হই, তেমনি খারাপ কাজে ব্যথিত হই। বৈশ্বিক মহামারীতে পূর্বধলার অসহায় ঘরবন্দি মানুষের মাঝে উপহার হিসাবে খাদ্যসহায়তা চালিয়ে যাচ্ছি যা অব্যাহত থাকবে। এসি ক্লাবের এই মহতি উদ্যোগের পাশে আমার মুমিনুন্নেসা ফাউন্ডেশন কাজ করতে পেরে ভালো লাগছে। সকলে সচেতন থাকুন ঘরে থাকুন, আল্লাহ আমাদের সহায় হবেন ইনশাআল্লাহ।

More from আন্তর্জাতিকMore posts in আন্তর্জাতিক »
More from বিচিত্র-সংবাদMore posts in বিচিত্র-সংবাদ »
More from রাজনীতিMore posts in রাজনীতি »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *