Press "Enter" to skip to content

পূর্বধলায় বিদ্যালয়ের জায়গায় নির্মাণ কাজে বাঁধা দেয়ার অভিযোগে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন

নেত্রকোনার পূর্বধলায় পূর্বধলা জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের নিজস্ব জায়গায় সাইকেল সেড নির্মাণ কাজে বাধাঁ দিয়ে কাজ বন্ধ করে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু শেখর তালুকদার। আজ ১৪ জুলাই (মঙ্গলবার) প্রধান শিক্ষকের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক সুধাংশু শেখর তালুকদার তার বক্তব্যে জানান, বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাইকেল সেড এর ফ্লোর পাকা ও বাউন্ডারি নির্মাণ করার সময় স্থানীয় মুক্তিযোদ্ধা আব্দুল কাদির ও তার ছেলে মোঃ খোকন তাদের লোকজন নিয়ে সেড নির্মাণের জায়গা দিয়ে যাতায়াতের রাস্তা দেয়ার দাবী করে নির্মাণ কাজে বাঁধা দেন।

এসময় নির্মিত সেডের ওয়াল ভেঙে ফেলেন ও প্রধান শিক্ষককে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করেন। সহকারি প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকি মামুন বলেন, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম ও সহকারি কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু ঘটনাস্থল পরিদর্শন করার পর প্রধান শিক্ষকের কক্ষে বিদ্যলয়ের কাগজপত্র দেখাকালীন সময়ে কক্ষে প্রবেশ করে মোঃ আব্দুল কাদিরের ছেলে খোকন। এসময় সে প্রধান শিক্ষককে অশালীন ভাষায় বকাবকি করে এবং দেখে নেয়ার হুমকি দেয়। বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন ও উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুমকে অবহিত করলে তাৎক্ষণিক তাঁরা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু ও পুলিশ ফোর্সসহ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম বিদ্যালয়ের জমির কাগজপত্র পর্যালোচনা করে বলেন, সাইকেল সেডটি যেহেতু বিদ্যালয়ের নিজস্ব জায়গায় তাই সেড নির্মাণের কাজ নিয়মিত চালিয়ে যাওয়ার নির্দেশনা দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুজ্জামান, সদস্য গোলাম মোস্তফা, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন শিমুল, দৈনিক আমার সমাচারের প্রকাশক ও সম্পাদক এবং ডেইলী অবজারভারের উপজেলা প্রতিনিধি মোঃ এমদাদুল ইসলাম, সদস্য নূর উদ্দিন মন্ডল দুলাল, দৈনিক নতুন সময়ের প্রকাশক ও সম্পাদক মোঃ হাবিবুর রহমান, বাংলার আওয়াজের বার্তা সম্পাদক মোঃ আনোয়ারুল হোসেন মন্ডল, দৈনিক প্রতিবাদের প্রকাশক ও সম্পাদক মোঃ আল মনসুর স্বাধীনতা ডট কমের প্রকাশক ও সম্পাদক এস এম ওয়াদুদ, সাংবাদিক আমিনুল ইসলাম মন্ডল, সাংবাদিক মুজিবুর রহমান, সাংবাদিক নুরুল ইসলাম প্রমুখ। এসময় বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকী মামুনসহ অন্যান্য সহকারি শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

More from বিচিত্র-সংবাদMore posts in বিচিত্র-সংবাদ »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *