Press "Enter" to skip to content

পূর্বধলায় নতুন ১জন ডাক্তারসহ ৪জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

নেত্রকোনা পূর্বধলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আজহারুল ইসলাম(MO-DC) ও ডা. ধ্রুব সাহা রায়(MO) এই দুই চিকিৎসকের করোনা সনাক্ত পর আজ সিভিল সার্জন নেত্রকোনা থেকে জানানো হল ডা. মোজাফ্ফর হোসেন (২৭), ইমার্জেন্সী টেকনিশিয়ান জুলেখা (৩৯), উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তার গাড়ি চালক দুলাল (৪২), গৃহপরিচারিকা রমিছা (৩১), ড্যামিয়েন ফাউন্ডেশনের স্টাফ ফখরুল ইসলাম (২৮) এ নিয়ে পূর্বধলায় মোট আক্রান্তের সংখ্যা ৭। করোনা পজিটিভ জানানো হয়। পূর্বে দুইজন আক্রান্তের পর তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছিল।

উল্লেখ্য পূর্বে আক্রান্ত ডা. আজহারুল ইসলাম ও ডা. ধ্রুব সাহা রায় এর পুনরায় গত ২৭/০৪/২০২০ তারিখে নমুনা পাঠানো হয় এবং রিপোর্ট নেগেটিভ এসেছে। সর্বশেষ গত ৩০ এপ্রিল পর্যন্ত পাঠানো অন্যান্য নমুনা নেগেটিভ এসেছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, আজ ১৯৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে,এর মধ্যে সনাক্তকৃত ০৯ ( নয়) জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কলমাকান্দা (SACMO) বয়স ৩০ বছর, পুরুষ। পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ (০৫) জন। এক জন ডাক্তার সহ চারজন স্বাস্থ্যকর্মী (তিন জন পুরুষ ও দুইজন নারী) এবং আটপাড়া উপজেলায় ০৩ ( তিন) জন সনাক্ত হয়েছে, তিন জনই পুরুষ।আজ পর্যন্ত সর্বমোট ৮৫৬ টির রির্পোট পাওয়া গেছে। জেলায় সনাক্তকৃত সর্বমোট ৪৭ জন।
ঘরে থাকুন,নিরাপদে থাকুন।
সিভিল সার্জন
নেত্রকোনা।

More from জেলা/উপজেলাMore posts in জেলা/উপজেলা »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *