Press "Enter" to skip to content

পূর্বধলায় মরহুম জাহাঙ্গীর আলমের মৃত্যুবার্ষিকীতে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নেত্রকোনার পূর্বধলায় সাবেক ছাত্রলীগ নেতা মরহুম জাহাঙ্গীর আলমের রুহের মাগফিরাত কামনা করে মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন তার ব্যাক্তিগত উদ্যোগে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের যে সকল নেতাকর্মী দলীয় কাজে বিশেষ অবদান রেখেছেন এবং যারা বর্তমানে প্রয়াত তাদের স্মরণে বিভিন্ন সময় এ ধরণের আয়োজন করে থাকেন।

গত দুই ২ জুন ছিল তুখোড় ছাত্রনেতা মরহুম জাহাঙ্গীর আলমের ১৭ তম মৃত্যুবার্ষিকী। এর অংশ হিসেবে আজ ৫ জুন (শুক্রবার) বাদ জুমআ পূর্বধলা উপজেলার মসজিদে মসজিদে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পূর্বধলা বাজার জামে মসজিদ, স্টেশন বাজার জামে মসজিদ, উপজেলা পরিষদ জামে মসজিদ, পূর্বধলা ডিগ্রি কলেজ জামে মসজিদ , জামতলা জামে মসজিদ, বালিকা বিদ্যালয় রোড জামে মসজিদ, কাজী বাড়ি জামে মসজিদ, কুমারখালি জামে মসজিদ, ঘাগড়া বাজার জামে মসজিদ, ঘাগড়া চৌরাস্তা জামে মসজিদ, উত্তর পূর্বধলা জামে মসজিদে একযোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ঘাগড়া পশ্চিম পাড়া জামে মসজিদে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন। পূর্বধলা ডিগ্রি কলেজ জামে মসজিদে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার ও পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান। বালিকা বিদ্যালয় রোড জামে মসজিদে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী শাহীন।

পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ২০০৩ সালের ২ জুন ক্ষণজন্মা এই আত্মত্যাগী পৃথিবীর মায়া ত্যাগ করে পরকালে পাড়ি জমান। সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় মরহুম নেতা জাহাঙ্গীর আলম পূর্বধলা উপজেলায় মাঠে-ঘাটে-প্রান্তরে নিরলসভাবে ছুটে চলেছেন। তার বলিষ্ঠ সাংগঠনিক তৎপরতায় সেই সময় প্রতিকূল পরিস্থিতিতেও আওয়ামী রাজনীতি তৃণমূলে শক্তি সঞ্চয় করে। মরহুম জাহাঙ্গীর আলম যেমনি ছিলেন রাজনৈতিক বিচক্ষণ তেমনি ছিলেন একজন অনলবর্ষী বক্তা।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জাতীয়More posts in জাতীয় »
More from ধর্মMore posts in ধর্ম »
More from প্রচ্ছদMore posts in প্রচ্ছদ »
More from প্রযুক্তিMore posts in প্রযুক্তি »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from মৃত্যুMore posts in মৃত্যু »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »
More from স্বাস্থ্যMore posts in স্বাস্থ্য »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.