Press "Enter" to skip to content

পূর্বধলায় ঘাতক করোনার নীরব বিচরণ

জুলফিকার আলী শাহীন: নেত্রকোণার পূর্বধলায় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমেই দুই ডাক্তার করোনায় আক্রান্ত হওয়ায় উপজেলার সর্বত্রই আতঙ্ক বিরাজ করছে।
গত ২০ এপ্রিল তিনজন ডাক্তার সহ মোট ৮ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ধ্রুব সাহা রায় ও ডা. মো. আজহারুল ইসলামের শরীরে করোনা ধরা পরে। বর্তমানে তাদেরকে পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডক্টর্স কোয়ার্টারে আইসোলেশনে রাখা হয়েছে। তারা পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করে চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন।
এ পর্যন্ত পূর্বধলায় ৪২ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠানো হয়েছিল। তাদের মধ্যে শুধুমাত্র দুইজন ডাক্তার ছাড়া আর কারো শরীরে করোনা শনাক্ত হয়নি। এতে ধারণা করা হচ্ছে উপজেলায় নিরব ঘাতক করোনার বিচরণ রয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মাহমুদা আকতার জানান আক্রান্ত ডাক্তার দুইজন হাসপাতালে নিয়মিত চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। সম্ভবত অজ্ঞাত করোনা রোগীর সংস্পর্শে সংক্রমিত হয়ে থাকতে পারেন। আজ ডাক্তার, নার্স, স্টাফ সহ অন্যান্য আরো ৪৬ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠানো হচ্ছে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *