Press "Enter" to skip to content

পূর্বধলায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ৩

নেত্রকোনা পূর্বধলায় দেশের উপজেলার সদর ইউনিয়নে রবিবার (১২এপ্রিল) বিকালে পুকুরিয়াকান্দা বনাম ধোপাডহর গ্রামের খেলোয়ারদের মধ্যে এ সংঘর্ষ হয়েছে।

গত শনিবার খেলার মাঠে ধোপাডহর টিম জয়ী হওয়ায় প্রতিপক্ষ টিম পরের দিন মারামারির উদ্দেশ্যে পূর্ব প্রস্তুতি নিয়ে দেশীয় অস্ত্র ঝুপে লুকিয়ে রেখে প্রতিদিনের ন্যায় খেলা শুরু করে। খেলাতে রবিবার দিনও হেরে যাওয়ায় পুকুরিয়াকান্দার টিম সংঘর্ষ তৈরী করে। সংঘর্ষের আওয়াজ শুনে ‍দূর থেকে বিবাদ থামাতে এসে ধোপাডহর গ্রামের মৃত আ: রশিদের ছেলে আ: মান্নান এবং খেলোয়ারদের মধ্যে ওই এলাকার ফজলুল হকের ছেল হৃদয়,মানিক মিয়ার ছেলে রিয়াদ প্রতিপক্ষের হামলাতে মাথায় গুরুতর আঘাতে আহত হয়। এছাড়াও পুকুরিয়াকান্দা গ্রামের শাজাহানের ছেলে আওয়াল এবং ধোবাডহর গ্রামের মানিক মিয়ার ছেলে আতিক হাসানও আহত হয়।

আহতদের পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জখম গুরুতর হওয়ায় আ: মান্নান, হৃদয় কে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় । অপর অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এবিষয়ে উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। এখনও মামলা রেকর্ড হয় নি। তবে মামলা রেকর্ড করা হবে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *