Press "Enter" to skip to content

কোভিড-১৯ আপডেট : : পূর্বধলায় হাসপাতাল কর্মীসহ ৮ জনের নমুনা সংগ্রহ

পূর্বধলায় আজ ২০ এপ্রিল সোমবার করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে বৈরাটি ইউনিয়নের কাজলা গ্রামের ৪জন পূর্বধলা সদর ১জন ও পূর্বধলা হাসপাতাল কর্মী ৩জনসহ মোট ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি বিশেষ দল সন্দেহভাজন ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করেছে।

মেডিকেল টীমে ছিলেন ডাঃ মৌনিছ আরজু রহমান আলো(MO), মেডিকেল টেকনোলজিষ্ট(ল্যাব) খায়রুল ইসলাম, ল্যাবরেটরি সহকারী হাফিজ উল্লাহ সম্রাট ও হাসপাতাল সংশ্লিষ্ট কর্মীরা সহযোগিতা করেন।

সন্দেহভাজন ব্যাক্তির কিছু উপসর্গ আছে, আরকিছু কোভিড ১৯ সংক্রমণ এলাকা ঢাকা ও গাজীপুর থেকে এসেছে। এদের মধ্যে ৫জন পুরুষ ও ৩ জন নারী।

এ অবস্থায় রিপোর্ট না আসা পর্যন্ত বাড়ীর লোকজনকে হোম কোয়ারেন্টাইন থাকতে বলা হয়েছে। প্রসংগত পূর্বধলায় এ পর্যন্ত ৪০ টি নমুনা প্রেরণ করা হয়েছে, যার মধ্যে ৫টি নমুনা নেগেটিভ এসেছিল, বাকী ৩৫ টি রিপোর্ট অপেক্ষমান আছে।

পূর্বের রিপোর্ট গুলো সর্ম্পকে জানতে চাইলে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, বর্তমান পরিস্থিতিতে আসলে যেগুলি পজিটিভ সেই রিপোর্ট গুলি দেয়া হচ্ছে, তবে আমরা মনে করছি গত ১৩ এপ্রিল পর্যন্ত প্রেরিত নমুনাগুলি নেগেটিভ । ১৩ এপ্রিল পরের রিপোর্ট গুলির জন্য অপেক্ষা করতে হবে। সেই সাথে সকলকে ঘরে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

More from আন্তর্জাতিকMore posts in আন্তর্জাতিক »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *