Press "Enter" to skip to content

পূর্বধলায় করোনা মহামারীতে মাঠে সরব আরবান, চোখে পরছেনা অন্য সংস্থাগুলির কার্যক্রম

নেত্রকোনা পূর্বধলায় বৈশ্বিক মহামারীতে স্বেচ্ছাসেবী সংগঠন আরবানের উদ্যোগে নাগরিকদের সচেতন করতে চলছে ব্যাপক ভিত্তিক প্রচারাভিযান, সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা, খাদ্যসহায়তা, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ, বিভিন্ন মাধ্যম হতে পিপিই সংগ্রহ করে সংবাদকর্মীদের মধ্যে বিতরণসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে, প্রচারাভিযানের মিডিয়া পার্টনার হিসেবে আছে আজকের আরবান ডট কম।

অপরদিকে পূর্বধলা অনেকগুলি সংস্থার কার্যক্রম থাকা সত্তেও দেশের এই ক্রান্তিলগ্নে তাদের কোন কার্যক্রম নজরে আসছে না ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন সাংবাদিকদের সুরক্ষিত থেকে দায়িত্ব পালনের প্রতি গুরুত্বারোপ করেন। তিনি সংবাদকর্মীদের উদ্দেশ্যে প্রশাসনিক কার্যক্রমের ইতিবাচক দিকসমূহ প্রচারের মাধ্যমে কাজকে আরো বেগবান করার প্রতি গুরুত্বারোপ করেন। তিনি আরবানের প্রচারাভিযানে অংশগ্রহণকারী সংবাদকর্মী তৎপরতায় সচেতনতা সৃষ্টিতে সন্তুষ্টি ব্যক্ত করেন।

এ বিষয়ে আরবানের নির্বাহী পরিচালক ও আজকের আরবানের প্রকাশক সৈয়দ আরিফুজ্জামান কাছে জানতে চাইলে তিনি বলেন পূর্বধলার জনপদকে বৈশ্বিক মহামারি থেকে সুরক্ষার প্রচেষ্টায় মানুষকে সচেতন করতে প্রতিদিন আমাদের মাইকিং চলছে, সচেতনতার পাশাপাশি ইউএনও ও ডিসি অফিস থেকে সরকারী নিদের্শনা গুলি প্রচার করে যাচ্ছি। তিনি উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন পূর্বধলার সকল পর্যায়ের সংবাদকর্মীদের দায়িত্ব পালনে সর্বপ্রকার সহায়তা প্রদানের জন্য। তিনি আরও বলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন প্রচারাভিযাসহ সকল কার্যক্রম পরিচালনায় প্রথম থেকেই সার্বিক সমর্থন ও সহযোগিতা অব্যাহত রেখেছেন।

More from আন্তর্জাতিকMore posts in আন্তর্জাতিক »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *