Press "Enter" to skip to content

পূর্বধলা উপজেলা প্রশাসনকে ভুয়া ত্রাণের ফোন,দুজনকে অর্থদন্ড

পূর্বধলা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় মানুষদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার কর্মসূচী পরিচালিত হচ্ছে। উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধোবারুহী গ্রামের কতিপয় লোকের কাছ থেকে উপজেলা প্রশাসনের হটলাইন নম্বরে ফোন আসে খাদ্য সহায়তার জন্য।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুনরায় ফোন করে তাঁদের ঠিকানা নিশ্চিত হয়ে আকাশ আহমেদের নেতৃত্বে একটি টীম খাদ্য সহায়তা নিয়ে তাদের কাছে পৌঁছলে যখন তাদের হাতে খাবারের ব্যাগ হস্তান্তর করতে উদ্যত হয় তখন তারা বলেন আসলে তাদের এই সাহায্যের দরকার নেই এবং আশপাশের হতদরিদ্র মানুষদের খাদ্য সহায়তা করার কথা বলেন। তারা শুধু পরীক্ষা করতে চেয়েছেন যে আসলেই ফোন করলে কাজ হয় কিনা, প্রশাসন তার দায়িত্ব পালন করছে কিনা।

ত্রাণ কাজে বিঘ্ন ঘটানোর প্রেক্ষিতে ১৩ এপ্রিল (সোমবার) সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বেগম সেতু মোবাইল কোর্টে ২০১২ সালের দূর্যোগ ব্যবস্থাপনা আইন এর ৩৮ ধারায় ধোবারুহী গ্রামের হারুন অর রশিদকে ২৫ হাজার টাকা জরিমানা অথবা অনাদায়ে ১৫ দিনের জেল এবং মোঃ আবুল বাশারকে ৩ হাজার টাকা জরিমানা অথবা অনাদায়ে ৩ দিনের জেল শাস্তি হিসেবে প্রদান করা হয়। যার প্রেক্ষিতে উভয়ের কাছ থেকে নগদ টাকা আদায় করা হয়।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *