Press "Enter" to skip to content

পূর্বধলায় করোনাতে পল্লী বিদ্যুৎ কর্মীর মৃত্যু, আক্রান্ত ৯

নেত্রকোনার পূর্বধলায় গত সোমবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. শাহ আলম শাহীন (৪৩) মৃত্যু হয়েছে। তিনি নেত্রকোণা পল্লী বিদ্যুৎ সমিতির পূর্বধলা জোনাল অফিসের লাইন টেকনেশিয়ান পদে কর্মরত ছিলেন। এই অফিসের আরও ৯জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।


নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করতে করোনা পরিস্থিতিতেও কাজ করে যাচ্ছে পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন। এ জন্য উৎসব, বিশেষ দিনসহ সকল ধরনের ছুটিও বাতিল করা হয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির পূর্বধলায় ৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২জন সুস্থ্য হলেও মারা যান শ্যামগঞ্জ ইনডোর সাব স্টেশনের কর্মরত লাইন টেকনেশিয়ান মো: শাহ আলম শাহীন। কোভিড ১৯ আক্রান্ত হয়ে ময়মনসিংহ চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার তিনি মারা যান। তার বাড়ি ময়নসিংহের মুক্তাগাছা উপাজলায়। তার মৃত্যুতে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন স্বাক্ষরিত এক শোক বার্তা দেয়া হয়েছে।


নেত্রকোনার পল্লী বিদ্যুৎ সমিতির পূর্বধলা জোনাল অফিসের ডিজিএম লিপিয়া খাতুন জানান, “পূর্বধলায় এ পর্যন্ত ৯জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ২জন, মারা গেছেন ১জন। চলমান পরিস্থিতিতে স্বাস্থ্য ঝুঁকি নিয়েই আমাদের কাজ করতে হচ্ছে।”

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *