Press "Enter" to skip to content

পূর্বধলায় লকডাউন কার্যকর করতে প্রশাসনের সাথে স্কাউট সদস্যরাও তৎপর

করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে সারাদেশের ন্যায় নেত্রকোনার পূর্বধলা উপজেলায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে কঠোর লকডাউন। লকডাউন কার্যকর করতে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রশাসন, স্কাউট সদস্য, সেনাবাহিনী, পুলিশ, জনপ্রতিনিধি, আনসার ও চৌকিদার সদস্যদের টহল দিতে দেখা গেছে।


বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাংবাদিকেরা পরিদর্শন করে দেখেন, স্কাউট সদস্যরা পূর্বধলা চৌরাস্তা বাজার, সেনাবাহিনী বিভিন্ন রাস্তা, পুলিশ ও আনসার পূর্বধলা বাজার, স্টেশন বাজার ও চৌরাস্তা বাজার, শ্যামগঞ্জ-কুমোদগঞ্জ মোড়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সায়েদ আল মামুন শহীদ ফকির চৌকিদার সদস্যদের নিয়ে লকডাউন সফল করতে তৎপর দেখা গেছে।


সকালে সহকারী কমিশনার (ভ‚মি) নাসরিন বেগম সেতু পূর্বধলা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ট্রাক ড্রাইভার, মাস্ক বিহীন পথচারী ও দোকান খোলার অপরাধে ব্যবসায়ীকে জরিমানা করেছেন।


পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের স্কাউট সদস্য আরিফুজ্জামান খান রাজা, আসিফুল হক, আপন সরকার, রাতুল হাসান, আবিদ, জাহিন আলহাদ জুনাইদ, আদনান সিয়াম ও ইউসুফ খান লকডাউন সফল করণ প্রসঙ্গে জানায়, “মহামারি করোনা থেকে বাঁচতে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে তারা প্রশাসনের সাথে কাজ করছে।”


এদিকে সকাল থেকেই সড়কে গণপরিবহন বন্ধ আছে। পণ্যবাহী ট্রাক চলাচল করতে দেখা গেছে। তবে ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজি চলাচল করতে দেখা গেছে। উপজেলা সদরসহ বিভিন্ন বাজারের দোকানপাট বন্ধ দেখা গেছে। মানুষের চলাচল সীমিত রয়েছে।


উল্লেখ্য বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এই লকডাউন ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত বলবৎ থাকবে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *