Press "Enter" to skip to content

পূর্বধলা জুগলী লকডাউন কেন্দ্র করে সংঘর্ষ

নেত্রকোনা পূর্বধলায় গতকাল বেশকিছু গ্রাম ও সদরের রাস্তা এলাকাবাসী/যুবসমাজ মিলে লকডাউন করেদেয়। এ নিয়ে কিছু কিছু স্থানে সাময়িক সমস্যা হলেও জুগলী গ্রামে সংঘর্ষের রূপ নেয়।

উপজেলার জুগলী গ্রামের মাজহারুল ইসলাম সোহেল এর সমর্থক একটি দল ও বারদার গ্রামের আব্দুল আজিজের সমর্থক দুই দলের মধ্যে আজ বুধবার এই সংঘর্ষ হয়।

জুগলী ও বারদার গ্রামের সংযুগসড়কএকটি । গতকাল সড়কে মাজহারুল ইসলাম সোহেল এক প্রান্তে বাঁশ, কাঠ দিয়ে বেশ কয়েকটি বাড়ি নিয়ে রাস্তা লকডাউন করে দেয়। একই রাস্তার অন্য জায়গায় লকডাউন করে আব্দুল আজিজ। এই নিয়ে দুই পক্ষের মধ্যে মনোমালিন্য সৃস্টি হয়।

মাজহারুল ইসলাম সোহেল পূর্বধলা থানার পুলিশ খবর দিয়ে গতকাল রাতে আব্দুল আজিজের লকডাউন ভেঙে দেয়।

এই লকডাউন কেন্দ্র করে দুই গ্রামের লোকজনদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। যার ফলে আজ সকালে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে মাথা ফেটে যায় আব্দুল আজিজের গ্রুফের ভিতরগাঁও গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে লিটন মিয়ার। আরো আহত হন একই গ্রামের আব্দুল খালেকের ছেলে আজহারুল ইসলাম ও বারদার গ্রামের ময়েজ উদ্দিন।

ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার ও পূর্বধলা থানার অফিসার ইনচার্জ তাওহীদুর রহমান।

অফিসার ইনচার্জ তাওহীদুর রহমান জানান পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *