Press "Enter" to skip to content

জাতীয় শোক দিবসে পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি

আজ শোকাবহ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী। ১৯৭৫ সালের বৃষ্টিঝরা শ্রাবণের এই দিনে বৃষ্টির বদলে ঝরেছিল রক্ত। বাংলার ৫৬ হাজার বর্গমাইলের মতো বিশাল জাতির পিতার বুক থেকে ঘাতকের বুলেটের আঘাতে রক্তগোলাপের মতো ঝরেছিল লাল রক্ত। কিন্তু তার অবিনশ্বর চেতনা ও আদর্শ ছিল মৃত্যুঞ্জয়ী। ঘাতকের সাধ্য ছিল না ইতিহাসের সেই মহানায়কের অস্তিত্বকে বিনাশ করে। বঙ্গবন্ধু মৃত্যুঞ্জয়ী। যথাযোগ্য মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে আজ পালিত হচ্ছে জাতির পিতার শাহাদতবার্ষিকী।

নেত্রকোনার পূর্বধলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে পূর্বধলা প্রেসক্লাব।

পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুাজ্জামানের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় সাথে ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ শফিকুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম, সদস্য জাকির হোসেন খান কামাল, কোষাধ্যক্ষ শহীদুল্লাহ সংগ্রাম ও ক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন শিমুল।

More from নির্যাতনMore posts in নির্যাতন »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *