Press "Enter" to skip to content

পূর্বধলায় পূর্বশত্রুতার জেরে একজনকে কুপিয়ে জখম

নেত্রকোনা পূর্বধলায় ০৪ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের হাসপাতাল গেইটের দক্ষিনপাশে পূর্বশত্রুতার জেরে বাকিবিল্লা (২৬) নামের এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বত্তরা।

আহত বাকিবিল্লা উপজেলা সদর ইউনিয়নের বারধার গ্রামের সাবেক ইউপি সদস্য কালাচাঁনের ছেলে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বাকিবিল্লাকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার পরপরই বাকিবিল্লার গ্রামের লোকজন দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে হাসপাতাল গেইটে অভিযুক্ত ব্যক্তির মালিকাধীন প্রতিস্টান রাসেল ডায়েগনিস্ট সেন্টারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় উত্তেজিত গ্রামবাসী স্টেশন বাজারে ডা: মতিউর রহমানের মেডিকেল হলের একটি ফার্মেসী ও উপজেলা সদরের গণি মার্কেটে কৃষকলীগ নেতা মাজহারুল ইসলামের ব্যক্তিগত কার্যালয়ে হামলা চালায়। খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, বাকিবিল্লা সন্ধারপর স্টেশন বাজার থেকে রিক্সাযোগে পূর্বধলা বাজারে যাচ্ছিল। পথে পূর্বশত্রুতার জেরধরে হাসপাতাল গেইটের রাসেলের নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে গুরুতর আহত করে।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from প্রচ্ছদMore posts in প্রচ্ছদ »
More from প্রযুক্তিMore posts in প্রযুক্তি »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from স্বাস্থ্যMore posts in স্বাস্থ্য »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.