Press "Enter" to skip to content

গ্রাহকদের নিয়ে পূর্বধলায় ব্যতিক্রমী র‌্যাফেল ড্র

দর্পণ প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় এই প্রথম সম্মানিত ক্রেতাদের নিয়ে এক ব্যতিক্রমী র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। পূর্বধলা বাজারের থানা রোডে খন্দকার এন্টারপ্রাইজ নামীয় বানিজ্যিক প্রতিষ্ঠান তাদের ক্রেতাদের নিয়ে রোববার (২২ ডিসেম্বর) সাড়ে ৬টার দিকে এই ব্যতিক্রমী র‌্যাফেল ড্র এর আয়োজন করেন।
৩শ ৬০ জন গ্রাহকের মধ্যে বিশেষ পুরস্কার হিসেবে এই র‌্যাফেল ড্র হয়। ১ম পুরস্কার বিজয়ী হলেন, পূর্বধলা সরকারি কলেজের প্রভাষক আতাবুর রহমান, ২য় পুরস্কার বিজয়ী আব্দুল হান্নান ও ৩য় পুরস্কার বিজয়ী মোছাঃ ইলমা। বিজয়ীদের গ্যাস সিলিন্ডার ও স্টোভ, মোবাইল সেট, পানির ট্যাংক, ছোট-বড় লান্স বক্সসহ ২০টি পুরস্কার প্রদান করা হয়।
বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, বাংলাদেশে অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ-বনেক’এর ময়মনসিংহ বিভাগীয় সম্পাদক সাদ্দাম হোসেন, বাংলার আওয়াজ ডট কমের সহ সম্পাদক মোস্তাক আহমেদ খান, পূর্বধলা রিপোর্টাস ক্লাবের আহ্বায়ক হাবিবুর রহমান, ডেইলি অবজার উপজেলা প্রতিনিধি মোঃ এমদাদুল ইসলাম, খন্দকার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হেদায়াতুল্লাহ প্রমুখ।


খন্দকার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম জানান, আমার প্রতিষ্ঠান ব্যবসায়িক লেনাদেনা করার কারণে বিভিন্ন কোম্পানী পুরস্কার পেয়ে থাকি। সেই অনুপ্রেরণা থেকেই আমি আমার খন্দকার এন্টারপ্রাইজের হালখাতার পর গ্রাহকদের নিয়ে এই র‌্যাফেল ড্র এর আয়োজন করেছি। গ্রাহকদের মধ্যে উৎসাহ ও ক্রেতা-বিক্রেতার ভ্রাতৃত্ববন্ধন অটুট রাখতে এই ব্যতিক্রমধর্মী র‌্যাফেল ড্র এর উদ্যোগ করি।
১ম পুরস্কার বিজয়ী হলেন, পূর্বধলা সরকারি কলেজের প্রভাষক আতাবুর রহমান জানান, পূর্বধলায় এই প্রথম ক্রেতাসাধারণদের নিয়ে খন্দকার এন্টারপ্রাইজ এই র‌্যাফেড ড্র এর আয়োজন করেছে। আমরা ক্রেতাদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করছি। এতে করে ক্রেতা-বিক্রেতাদের মধ্যে ব্যবসায়িক সু-সম্পর্ক গড়ে উঠবে।

More from বিনোদনMore posts in বিনোদন »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *