Press "Enter" to skip to content

ধলামূলগাঁও ইউনিয়ন উপ-নির্বাচন কাল

নেত্রকোনার পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের উপ নির্বাচনে শেষ মুহূর্তে প্রার্থীদের ব্যাপক প্রচারণা চলছে। চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ১জন এবং স্বতন্ত্র ১০জনসহ মোট ১১জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। ২০ অক্টোবর ৯টি ভোট কেন্দ্রে ২১হাজার ৯শত ২৫জন ভোটার ভোট প্রদান করবেন।

দলীয় প্রার্থী নৌকা প্রতীকে মো. আব্দুল হালিম খান। স্বতন্ত্র প্রার্থীরা হলেন এনামুল হক ইদ্রিস (অটোরিকশা), মো. রেজোয়ানুর রহমান রনি (রজনীগন্ধা), ওমর ফারুক (চশমা), রতন কুমার সিংহ (ঘোড়া), হারুন অর রশিদ (টেলিফোন), মাহমুদুল হাসান শিপন (মোটরসাইকেল), আলতাব হোসেন (ঢোল), তারা মিয়া (আনারস), এনামুল হক (দুটি পাতা) ও আবদুল আউয়াল (টেবিল ফ্যান) প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমেদ জানান, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচনে ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবে। এছাড়া বিজিবিসহ পর্যাপ্ত পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান মোতায়েন করা হবে।

সাধারন ভোটাররা একটি অবাধ ও সুষ্ট নির্বাচনের আশা করে বলেন, আমরা শান্তিপূর্ণ একটি নির্বাচন প্রত্যাশা করি। তবে সরকার দলীয় কেন্দ্রীয় নেতাসহ, জেলা, উপজেলার নেতা-কর্মীরা দলীয় প্রার্থীর পক্ষে যেভাবে প্রচার প্রচারণা চালিয়েছেন সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে সন্দেহ প্রকাশ করেন।

উল্লেখ্য ধলামূলগাঁও ইউপি চেয়ারম্যান নুরুল আমীন খান গত ৩ মে মৃত্যুবরণ করলে এ পদটি শূন্য হয়। গত ১৪ সেপ্টেম্বর ইসির এক বিজ্ঞপ্তিতে শূন্য পদের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়েছে।

More from রাজনীতিMore posts in রাজনীতি »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *