Press "Enter" to skip to content

পূর্বধলায় গরু ক্ষেত খাওয়া কেন্দ্র করে নিহত-১ আহত-২২

নেত্রকোনার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা পশ্চিম পাড়া গ্রামে আজ সোমবার সকালে গরু শশা ক্ষেত খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আবুল বাশার (৩৩) নিহত ও ২২জন আহত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঞ্জুরুল হকের শশা ক্ষেতে প্রতিবেশি নবাব আলীর একটি গরু প্রবেশ করে শশা ক্ষেত নষ্ট করে। মঞ্জুরুল হক এতে প্রতিবাদ করলে নবাব আলীর সাথে কথা কাটাকাটি ও মারধোরের ঘটনা ঘটে। পরে উভয় পক্ষের পরিবারের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।

দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের ২২জন আহত হয়। খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ব্যক্তিদের মধ্যে ছয় জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পূর্বধলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক লিটন মিয়া (৩০), আবুল বাশার (৩৩) আজিজুল ইসলাম(৪০), হক মিয়া(৩৫), আ. মান্নান (৩৫) ও রাশিদা বেগম (৪৫), কে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করে। পরে বেলা আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে আবুল বাশার মারা যায় ও লিটন (৩০) আশংকাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তৌহিদুর রহমান জানান এই বিষযয়ে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *