Press "Enter" to skip to content

পূর্বধলায় তারাকান্দা উপেজলার ওএমএসের চোরাই চাল উদ্ধার

নেত্রকোনা পূর্বধলা আজ ১৫ এপ্রিল সকালে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কালিখা থেকে তিনটি মোটরসাইকেল করে ৪ বস্তা চাল নিয়ে পূর্বধলার দিকে আসছিল, এ সময় উপজেলার হোগলা চৌরাস্তা নামক স্থানে সাবেক ইউপি মেম্বার মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, ডা. মো: আশরাফসহ স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা মোটরসাইকেল গুলোকে আটক করে জিজ্ঞাসাবাদ করার সময় হোগলার চলিতডহর গ্রামের আমিন খানের ছেলে রাজিব খান জোরপূর্বক একটি মোটরসাইকেলসহ নূর ইসলামের ছেলে সোহাগ খানকে ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ উপস্থিত হওয়ার পরে তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার জটিয়াবর গ্রামের আতিক সরকারের চাল কল থেকে ১৫ বস্তা ও জামকোনা গ্রামের আবুল কাশেমের বাড়ি থেকে ৮ বস্তা চাল উদ্ধার করা হয়। এ সময় দুটি মোটর সাইকেলও জব্দ করা হয়।

এ সময় খবর পেয়ে উপস্থিতহন উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ তাওহীদুর রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম, উপজেলা খাদ্য কর্মকর্তা মনজুরুল হক ও ওসি এলএসডি মশিউর রহমান ও সংবাদকর্মীবৃন্দ।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম বলেন জব্দকৃত চাল স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। ইতিমধ্যে দুদক ও জেলা প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। এ ব্যাপারে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *