Press "Enter" to skip to content

পূর্বধলায় ভূমিহীনদের ঘর প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং

মুজিবশত বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ৩য় পর্যায়ে (ক শ্রেনীর) ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে নেত্রকোণার পূর্বধলা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে তৃতীয় পর্যায়ে ২২টি ভূমি ও গৃহহীন পরিবারকে নতুন করে ঘর প্রদান করা হবে।

আগামীকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় প্রধানমন্ত্রী এসব ঘর আনুষ্ঠানিক ভাবে সারা দেশের ন্যায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রদান করবেন। এ সময় প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম, দৈনিক সংবাদ এর উপজেলা প্রতিনিধি সাংবাদিক এমদাদুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আজকালের খবর এর উপজেলা প্রতিনিধি মোস্তাক আহমেদ খান, পূর্বধলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আল মুনসুর, সাংবাদিক নুরুল ইসলাম, আমাদের নতুন সময়ের উপজেলা প্রতিনিধি সাংবাদিক হাবিবুর রহমান, দৈনিক খোলা কাগজের উপজেলা প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন মন্ডল, স্বাধীনতা ডটকমে সম্পাদক এস এম ওয়াদুদ সহ সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

More from প্রচ্ছদMore posts in প্রচ্ছদ »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.