Press "Enter" to skip to content

পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার, এর বদলীজনিত বিদায়ে শেষ কর্মদিবস

নেত্রকোণা পূর্বধলা উপজেলা বিদায়ী নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুমের শেষ কর্মদিস ছিল আজ। তিনি উপজেলার বিভিন্ন দপ্তরের কাজ ও মানুষের সাথে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে শেষ দিন অতিবাহিত করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসাবে পদোন্নতি পেয়েছেন। তিনি ইউএনও পূর্বধলা ফেসবুক পাতা থেকে পূর্বধলাবাসীর উদ্দেশ্যে একটি লিখা প্রকাশ করে তা নিচে দেয়া হল।

প্রিয় পূর্বধলাবাসী,অদ্য উপজেলা নির্বাহী অফিসার, পূর্বধলা হিসেবে শেষ কর্মদিবস।পূর্বধলা উপজেলায় সু-দীর্ঘ প্রায় ২ বছর ৮ মাস কর্মকাল আমার চাকুরী জীবনের একটি অন্যতম স্মরণীয় অধ্যায় হিসেবে থাকবে। কর্মকালীন সময়ে আমি সর্বদা মেধা ও মনন দিয়ে চেষ্টা করেছি আমার উপর অর্পিত সকল দায়িত্ব সর্বোচ্চ নিষ্ঠা, সততা ও আন্তরিকতার সাথে পালন করতে। সেবা প্রত্যাশীরা যেন নির্বিঘ্নে সন্তুষ্টচিত্তে সেবা পেতে পারে তা নিশ্চিত করতে আন্তরিকতা এবং চেষ্টার কোন ত্রুটি ছিলো না। হয়তো আপনাদের/তাদের প্রত্যাশিত সেবা সঠিক ভাবে সঠিক সময়ে দিতে পারিনি কিন্তু প্রত্যাশা পূরণে ঘাটতি ছিল না, সদা তৎপর ও আন্তরিক ছিলাম।

প্রশাসনিক/সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে অনেক সময় অনেকের প্রয়োজন/স্বার্থ রক্ষা করতে পারিনি। তাই কারণে/অকারণে, জেনে না জেনে, চেতন বা অবচেতনভাবে কেউ যদি কষ্ট পেয়ে থাকেন তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আমার বিশ্বাস। আমার সু-দীর্ঘ কর্মকালে উপজেলার মাননীয় সংসদ সদস্য-১৬১,মাননীয় সংসদ সদস্য (সংরক্ষিত)৩১৮, উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধাগণ, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন(সাবেক/বর্তমান),বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ- কর্মচারীগণ [বিশেষ করে সহকারী কমিশনার (ভূমি)], সাংবাদিক,ব্যবসায়ী নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি(অন্যান্য), সম্মানিত শিক্ষকবৃন্দ, অধ:স্থন কর্মচারী এবং ধর্মীয় নেতৃবৃন্দসহ সকল পেশার সাধারণ মানুষ যেভাবে আমাকে সহযোগিতা করেছেন, তা আমি কখনো ভুলবো না। আমার কর্মকালীন সময়ে সর্বোচ্চ সহযোগিতা,প্রয়োজনীয় নির্দেশনা ও যথাযত পরামর্শ প্রদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার শ্রদ্ধেয় জেলা প্রশাসক মহোদয় জনাব কাজি মোঃ আবদুর রহমান স্যারের প্রতি।

কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রাক্তন জেলা প্রশাসক জনাব মঈনউল ইসলাম স্যারের প্রতি এবং নেত্রকোনা জেলার সকল সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক স্যারদের প্রতি। কৃতজ্ঞ থাকবো নেত্রকোনা জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), ও কালেক্টরেট এর অন্যান্য সহকারী কমিশনারদের প্রতি যারা সময়ে অসময়ে আমাকে প্রশাসনিক কাজে সার্বিক সহযোগিতা করেছেন। পরিশেষে আমার এবং আমার পরিবারের সকলের জন্য দোয়া কামনা করছি। ভালো থাকুক প্রিয় পূর্বধলা , ভাল থাকুক পূর্বধলার সকল মানুষ। “বিদায় পূর্বধলা “পরবর্তী গন্তব্যঃ অতিরিক্ত জেলা প্রশাসক,বান্দরবান।

More from জাতীয়More posts in জাতীয় »
More from প্রশাসনMore posts in প্রশাসন »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published.

Mission News Theme by Compete Themes.