Press "Enter" to skip to content

বৈশাখী প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট আসরের শুভ উদ্ভোধন

দর্পন ডেস্কঃ পূর্বধলা উপজেলায় হেলিপ্যাড মাঠে সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা ওঠে বৈশাখী প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের নবম আসরের। বৈশাখী ছাত্র সংঘ এর আয়োজক। বর্ণিল আলোকসজ্জা, কেক কাটা, রঙবেরঙের বেলুন, আতসবাজী আর ফানুস উড়িয়ে এক আনন্দঘন পরিবেশ তৈরি হয় হেলিপ্যাড প্রাঙ্গণ।


অংশগ্রহণকারী চারটি টীমের জার্সী উন্মোচন এবং কেক কেটে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন পূর্বধলা উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ উপজেলা কমিটির সভাপতি জাহিদুল ইসলাম সুজন। প্রধান অতিথি তার বক্তব্যে যুব সমাজের ব্যাপক অংশগ্রহণে এমন একটি আয়োজনের জন্য বৈশাখী ছাত্র সংঘের সকল পর্যায়ের প্রতিনিধিদের ধন্যবাদ জানান। তার বক্তব্যে খেলাধুলার মাধ্যমে যুবদের বিপথ গামীতা থেকে রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ (রাজ্জাক সরকার), জেলা পরিষদ সদস্য মাজহারুল ইসলাম রানা, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ যুব সংগঠক সৈয়দ আরিফুজ্জামান মাসুম,জারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম নান্টু ও কৃষকলীগ নেতা মাজহারুল ইসলাম সোহেল।
মুৃকুল কায়সার এর সঞ্চালনায় এবং বৈশাখী ছাত্র সংঘের সভাপতি ফকির শাহ্ মুস্তাফিজ রাজিব এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন পূর্বধলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুবলীগ নেতা মোঃ শহিদুল ইসলাম আঙ্গুর, মোহাম্মদ রফিক, মোফাজ্জল হোসেন, আনিছুর রহমান রুবেল, মুখলেছুর রহমান প্রমুখ।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল সরকার কিংস এর মালিক হিমেল সরকার ও অধিনায়ক বিপুল বনিক, এমএসবি সুপার স্টার এর টীম মালিক মোঃ মুস্তাকিম ও অধিনায়ক মাজহারুল ইসলাম প্রিন্স, পাওয়ার হিটার এর টীম মালিক খায়রুল ও অধিনায়ক পল্লব, রোজার জায়েন্ট এর টীম মালিক রাসেল খান ও অধিনায়ক পিয়াস প্রতিযোগিতাপূর্ণ আসর সম্পন্ন করবে বলে ক্রীড়ামোদী সকলের প্রত্যাশা।
টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে একটি মটর সাইকেল ও অংশগ্রহণকারীদের জন্য প্রাইজ মানি সহ আকর্ষণীয় অনেক পুরস্কারের ঘোষণা রয়েছে আয়োজক কমিটির পক্ষ থেকে।

More from বিনোদনMore posts in বিনোদন »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *