Press "Enter" to skip to content

পূর্বধলার উন্নয়নে নৌকার পক্ষে কাজ করতে চান ড. নাদিয়া বিনতে আমিন

ড. নাদিয়া বিনতে আমিন বাংলাদেশে নারীর কর্মসংস্থান ও অর্থনৈতিক সক্ষমতা অর্জনের জন্য নারী উদ্যোক্তাদের জন্য দীর্ঘ সময় ধরে কাজ করছেন। তিনি একজন বিশিষ্ট নারী উদ্যোক্তা এবং দক্ষ সংগঠক। হঠাৎই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঠিক আগ মুহুর্তে সংসদীয় আসন ১৬১, নেত্রকোণা-৫ এ প্রার্থীতা ঘোষণা করেন বিশিষ্ট ব্যবসায়ী সিআইপি ড. নাদিয়া বিনতে আমিন।

এতে চমক সৃষ্টি হয়েছে সর্বসাধারণের মাঝেও। নির্বাচনকে ঘিরে এরই মধ্যে তিনি পথসভা, ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিদের সাথে বৈঠক ও গণসংযোগ শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় তিনি আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) পূর্বধলা প্রেসক্লাবে গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আদিবাসী বিষয়ক লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়ুব, সহ-সভাপতি জুলফিকার আলী শাহীন, সিনিয়র সদস্য শফিকুল আলম শাহীন, দৈনিক ইকরা’র সম্পাদক মো: শফিকুজ্জামান, পূর্বধলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নোমান শাহরিয়ার, অর্থ সম্পাদক শিমুল শাখাওয়াত, সদস্য নূর উদ্দিন মন্ডল দুলাল, শহীদুল্লাহ সংগ্রাম, শহীদুল আলম মামুন, মোস্তাক আহমেদ খান, আল মুনসুর, সাংবাদিক এমদাদুল ইসলাম, ওয়াসিম সরকার, আরিফুজ্জামান, নজরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, নাহিদুল ইসলাম আলম, জোবায়ের হাসান বাচ্চু, মুজিবুর রহমান। এছাড়া সভায় উপস্থিত ছিলেন বেস্ট লাইফ ইন্সুরেন্স কোম্পানির নেত্রকোণা জেলা ইনচার্জ মাসুম হাসান জামাল।

এসময় ড. নাদিয়া বিনতে আমিন পূর্বধলা প্রেসক্লাবে একটি স্মার্ট টেলিভিশন প্রদান করেন। মতবিনিময় সভায় ড. নাদিয়া বিনতে আমিন তার বক্তব্যে বলেন, তার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। মুক্তিযুদ্ধের সময় থেকেই তার পরিবারের সকলের সাথে আওয়ামীলীগের ঘনিষ্ঠ সম্পৃক্ততা রয়েছে। মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে পরিবারিকভাবেও আওয়ামীলীগের প্রতি তার দায়বদ্ধতা আছে। সেই দায়িত্বের অংশ হিসেবেই তিনি পূর্বধলায় আওয়ামী রাজনীতিতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সংক্রিয়ভাবে মাঠে কাজ করবেন। তিনি আরো বলেন, মনোনয়ন নিয়ে তিনি আশাবাদী এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই তিনি মাঠ পর্যায়ে কাজ শুরু করেছেন। এরপরও কোন কারণবশত যদি মনোনয়ন না পান তবে আওয়ামীলীগের সকল উন্নয়ন কর্মকান্ড মাথায় রেখে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে তুলবেন বলে জানান। এছাড়াও ড. নাদিয়া বিনতে আমিন কর্মসংস্থান সৃষ্টি, নারীদের উন্নয়ন, রাস্তাঘাট উন্নয়ন, শিক্ষাক্ষেত্রে ভূমিকাসহ বেশকিছু উন্নয়নমূলক কাজ করার আশ্বাস প্রদান করেন। তিনি তার আগামীর পথ চলায় পূর্বধলার গণমাধ্যম কর্মীদের সহযোগিতা প্রত্যাশা করেন।

More from অর্থনীতিMore posts in অর্থনীতি »
More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from নারী ও শিশুMore posts in নারী ও শিশু »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.