Press "Enter" to skip to content

পূর্বধলায় বীজ বিতরণ, বৃক্ষরোপন, পোনা অবমুক্তকরণ এবং হুইল চেয়ার প্রদান

নেত্রকোণার পূর্বধলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে শাক সবজির বীজ বিতরণ, বৃক্ষরোপন ও পোনা অবমুক্তকরণ করা হয়েছে। বুধবার (১৬ সেপ্টম্বর) উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুমের সভাপতিত্বে এক অনুষ্ঠানে এসব সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোণা-৫ আসনের সাংসদ ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম, প্রকল্প কর্মকতা মোঃ সাইফুল ইসলাম, সমাজসেবা অফিসার সাইফুল আলম, মৎস্য কর্মকর্তা মোঃ সারওয়ার হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু, জেলা আ.লীগ সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন, এএসপি মাহমুদা আক্তার প্রমুখ।

২০২০-২১ অর্থ বছরের চলতি খরিপ-২ মৌসুমে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে বন্যা দুর্গত জেলাসমূহে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার আওতায় প্রান্তিক ও ক্ষুদ্র ৮৫জন কৃষকের মাঝে বিনামূল্যে স্বল্প ও মধ্য মেয়াদী ১৩ প্রকার সবজির বীজ বিতরণসহ সাংসদের নিজস্ব তহবিল থেকে ৪টি হুইল চেয়ার বিতরণ, ১০জনকে জন প্রতি ২ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা বিতরণ করা হয়। ৩৩৪ কেজি পোনা উপজেলা পরিষদ পুকুর, রাজধলা বিল, জারিয়া নদী ও বাউসি বিলে অবমুক্ত করা হয়।

More from রাজনীতিMore posts in রাজনীতি »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *