Press "Enter" to skip to content

ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পূর্বধলা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ মোশারফ হোসেনকে সভাপতি ও মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে।


পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের বিদায়ী সভাপতি আকুল শেখ ও সাধারন সম্পাদক মো. আনোয়ার হোসেন লিমন গত ১৩ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি’র নিচতলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ৩৮ জনের ওই ১বছর মেয়াদী কমিটির অনুমোদন দেন।


সভাপতি মোশারফ হোসেন ইতিহাস বিভাগের শিক্ষার্থী। তার বাড়ি পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের দলদলা গ্রামে। সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান অপরাধ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তার বাড়ি ঘাগড়া ইউনিয়নের মেঘশিমুল।


কমিটির বর্তমান নেতারা জানান, আমরা চেষ্টা করব ঢাকা বিশ্ববিদ্যালয়ে পূর্বধলা উপজেলা থেকে অধ্যায়ন করতে আসা সকল শিক্ষার্থীর সাথে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রেখে সংগঠনটিকে গতিশীল রাখা। সেই সাথে আমাদের উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে বদ্ধ পরিকর।


উল্লেখ্য এই সংগঠনটি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সহযোগিতা, হলে অবস্থান, পড়াশুনাসহ বিভিন্ন সমস্যায় সহযোগিতা করা, শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান, বাৎসরিক বনভোজনসহ বিভিন্নরকম কর্মকান্ড নিয়মিত পরিচালনা করে আসছে।

More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from প্রচ্ছদMore posts in প্রচ্ছদ »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from বিশ্ববিদ্যালয়More posts in বিশ্ববিদ্যালয় »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from শিক্ষাMore posts in শিক্ষা »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.