Press "Enter" to skip to content

পূর্বধলা প্রেসক্লাবের ঈদোত্তর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে

নেত্রকোনার পূর্বধলা প্রেসক্লাব আয়োজিত গতকাল মঙ্গলবার (২৫ মে) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে ঈদোত্তর এক সুধীজন আড্ডা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

পূর্বধলা প্রেসক্লাব এর সভাপতি সৈয়দ আরিফুজ্জামান মাসুম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আওয়ামী নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, উপজেলা শাখা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার নিজাম উদ্দীন, উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআরডিবি’র চেয়ারম্যান মোতাহার হোসেন বকুল, উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাসিমা আক্তার বিরহী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগ এর ক্রীড়া বিষয়ক সম্পাদক আইনুল হক আকন, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, উপজেলা পরিষদ এর সাবেক ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, উপজেলা আওয়ামীগের অন্যতম নেতা কফিল উদ্দিন খান, উপজেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক নুরুল আমীন খান পাঠান শওকত, উপজেলা যুবলীগ এর সহ-সভাপতি কামরুজ্জামান উজ্জল, উপজেলা যুবলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, ঘাগড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফরহাদ হোসেন আকন্দ প্রমুখ। পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন, আদিবাসী বিষয়ক লেখক ও গবেষক সাংবাদিক আলী আহাম্মদ খান আইয়ুব, প্রেসক্লাবের সহ-সভাপতি শফিকুজ্জামান শফিক, সিনিয়র সদস্য জুলফিকার আলী শাহীন, সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, অন্যতম সদস্য জাকির আহম্মেদ খান কামাল, মোহাম্মদ আলী জুয়েল, মাহমুদুল হাসান রতন, কেবিএম নোমান শাহরিয়ার, দুলাল মন্ডল, কোষাধ্যক্ষ শহিদুল্লাহ সংগ্রাম, আল মনসুর, মোস্তাক আহমেদ খান, সাওদা আক্তার পান্না, জিয়াউর রহমান প্রমুখ।

মতবিনিময় সভার শুরুতেই ক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান আগত অতিথিগণকে শুভেচ্ছা বিনিময় ও সুধীজন আড্ডায় অংশগ্রহণের জন্য ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি তার বক্তব্যে পূর্বধলার ঐতিহ্যবাহী সংগঠন পূর্বধলা প্রেসক্লাবের সাংবাদকর্মীরা বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের প্রতি বরাবরই গুরুত্ব দিয়ে থাকেন বলে জোর দেন। তিনি তার বক্তব্যে পূর্বধলা প্রেসক্লাবের উন্নয়ন কার্যক্রমে সহায়তা প্রদানের জন্য জাতীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) এবং উপস্থিত নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। ক্লাবের অন্যতম সদস্য আদিবাসী বিষয়ক লেখক ও গবেষক আলী আহাম্মদ খান আইয়ুবসহ অপরাপর নেতৃবৃন্দ সংবাদ পরিবেশনে গণমানুষের কল্যাণ, মুক্তিযুদ্ধের চেতনা ও সরকারের বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ড গুরুত্বের সাথে গণমাধ্যমে প্রকাশের প্রতিশ্রুতি জ্ঞাপন করেন।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এরশাদ হোসেন মালু তার বক্তব্যে পূর্বধলা প্রেসক্লাবে আওয়ামী নেতৃবৃন্দদের ঈদোত্তর শুভেচ্ছা বিনিময়ে আমন্ত্রণ জানানোর জন্য সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) ও দলীয় নেতৃবৃন্দের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার বক্তব্যে গঠনমূলক সমালোচনার মাধ্যমে সংবাদ পরিবেশন করে সরকার ও প্রশাসনের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে ভূমিকা রাখার প্রতি আহ্বান জানান। উপস্থিত অপরাপর আওয়ামীলীগ নেতৃবৃন্দ প্রেসক্লাবের পক্ষ থেকে দলীয় নেতৃবৃন্দের সাথে সংবাদদকর্মীদের মত বিনিময় সভার আয়োজন পূর্বধলা গণমানুষের কল্যাণে ইতিবাচক ভূমিকা রাখবে বলে মত পোষণ করেন। নেতৃবৃন্দের পক্ষ থেকে পূর্বধলা প্রেসক্লাবের সংবাদকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সহায়ক পরিবেশ সৃষ্টিতে ভূমিকা রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *