Press "Enter" to skip to content

পূর্বধলায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা আহত -৪

তিলক রায় টুলুঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জে ধাওয়া পাল্টা ধাওয়া এবং বাড়ী ঘরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন
গতকাল রবিবার (১ মার্চ) সন্ধ্যার পর এ ঘটনা ঘটেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত তিনদিন ধরে উপজেলার শ্যামগঞ্জ জালশুকা কুমুদগঞ্জ এলাকায় উত্তেজনা দেখা দেয়। এ ঘটনার সুত্র ধরে গতকাল রবিবার সকালে স্থানীয় বিপ্লব ও তার লোকজনের সাথে মহিষবের গ্রামের শফিকুল ও তার লোকজনের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার এবং মারামারির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে বিকালে জমি মাপার সময় শফিকুলের লোকজন দা নিয়ে বিপ্লব সহ তার লোকজনকে ধাওয়া দেয়। তার জের ধরে বিপ্লব ও তার ২০/২৫ জন লোকজন সন্ধ্যার পর মহিষবের গ্রামের সোলেমান, মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম, আব্দুল কাদির, হাবিল ও ইউনুচ আলীর বাড়িঘরে হামলা চালায়। এ সময় আট মাসের অন্তঃসত্বা ফারজানা (২৫),সাজেদা ((২২), রোজিনা(২০) , ও ইমু আক্তার (৮) নামে চারজন আহত হয়।
খবর পেয়ে নেত্রকোনার সদর সার্কের অতিঃ পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান ও উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডারের নিজাম উদ্দিনের নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান জানান এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এ ব্যাপারে এক পক্ষ থানায় এসেছে মামলার প্রস্তুত্তি চলছে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *