Press "Enter" to skip to content

পূর্বধলায় আলোচিত শিশু হত্যায় আটক-১

নেত্রকোনার পূর্বধলায় আলোচিত শিশু আব্দুল্লাহ হত্যায় আটক করা হয়েছে একজনকে। আটককৃত ব্যক্তি উপজেলার ছোছাউড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে বাবুল বেপারী (৫০)।  আজ ১৮ জানুয়ারী পূর্বধলা থানা পুলিশ আটক করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে  হত্যা কান্ড সংগঠিত হয়েছে। পরিবারের অভিযোগ ওই বিরোধকে কেন্দ্র করেই বাবুল বেপারী তার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে বাবুল বেপারী শিশু হত্যার দোষ স্বীকার করে বর্ণানা দেন, বাড়ি পাশে খেলা করার সময় শিশু আব্দুল্লাহকে ডেকে নিয়ে ঘরের ভিতর কাপড়ের টুকরো দিয়ে শ্বাসরুদ্ধ করে শিশুটিকে হত্যা করা করে।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,  এ ঘটনায় আজ বুধবার দুপুরে জিঙ্গাসাবাদের জন্য বাবুল বেপারীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে বাবুল বেপারী শিশু হত্যার দোষ স্বীকার করেছে।

উল্লেখ্য, উপজেলা সদর ইউনিয়নের ছোছাউড়া গ্রামের জামাল মিয়ার ছেলে ও স্থানীয় মডার্ন আইডিয়াল স্কুলের নার্সারি শ্রেণির ছাত্র আব্দুল্লাহ (৬) নামের ওই শিশুর মরদেহ গতকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলার পূর্বধলা-দেওটুকোন সড়কের পাশে একটি ঝোপঝাড়ের মধ্য থেকে উদ্ধার করে পুলিশ। এর আগে গত সোমবার (১৬ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয় আব্দুল্লাহ ।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from নারী ও শিশুMore posts in নারী ও শিশু »
More from প্রচ্ছদMore posts in প্রচ্ছদ »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from মৃত্যুMore posts in মৃত্যু »
More from শিক্ষাMore posts in শিক্ষা »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.