Press "Enter" to skip to content

পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন

নেত্রকেণার পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন আজ ২৪ এপ্রিল রবিবার প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে শুভ উদ্বোধন করেন। ২০১৯ সালে ভবন নির্মান কাজ শেষ হলেও নানা জটিলতায় চালু হচ্ছিলনা স্টেশনটি। স্টেশনটির কার্যক্রম চালু করার জন্য ২০২০ সালের অক্টোবর মাসে একটি প্রতিবেদন প্রকাশ করেছিল পূর্বধলার দর্পন। দীর্ঘ অপেক্ষার পর পূর্বধলাবাসীর দাবী ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্স স্টেশনটি আজ থেকে তাদের কার্যক্রম শুরু করেছে। পূর্বধলা উপজেলা সদর ইউনিয়নের ইলাশপুর চৌরাস্তা বাজারে রাস্তার পাশেই ফায়ার বিগ্রেডের অবস্থান।


উল্লেখ্য দেশের বিভিন্ন অঞ্চলে নতুন করে নির্মিত ৪০টি ফায়ার স্টেশনের উদ্বোধন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন ও ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো, সাজ্জাদ হোসাইন প্রমুখ।


পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে উপস্থিত থেকে ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে যুক্ত ছিলেন মোহাম্মদ মামুন, উপ সহকারী পরিচালক (চলতি দায়িত্ব), ফায়ার সার্ভিস, নেত্রকোণা।


এ সময় পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলাম জানান, এই স্টেশনে ২টি গাড়ি, ১৬ জন ফায়ার ফাইটার, ৪জন ড্রাইভার, ২জন লিডারসহ ২৫জন কর্মকর্তা- কর্মচারি দায়িত্ব পালন করছেন। সার্বক্ষণিক সেবা প্রদানের জন্য ০১৭৪৩৮৩৭৯৭৯ মোবাইল নম্বরটি চালু থাকবে।

More from জাতীয়More posts in জাতীয় »
More from প্রশাসনMore posts in প্রশাসন »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published.

Mission News Theme by Compete Themes.