Press "Enter" to skip to content

পূর্বধলা ইউপি নির্বাচনে নির্বাচিতদের পরিচিতি (গোহালাকান্দা)

নেত্রকোণা পূর্বধলায় ২৮ নভেম্বর ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, এতে ইউনিয়নে চেয়ারম্যান একজন সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) তিনজন ও সাধারণ আসনের সদস্য নয়জন নির্বাচিত হন তাদের সকলের তথ্য।

গোহালাকান্দা ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন সতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন পিতা- আলহাজ্ব আব্দুল জব্বার গ্রামঃ লাউখাই।

সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) ১,২,৩ থেকে নির্বাচিত হয়েছেন মোসাঃ হাসিনা বেগম হাসি স্বামী- মোঃ হাবিবুর রহমান গ্রামঃ মহিষবেড়। ৪,৫,৬ থেকে মোসাঃ পারুল বেগম স্বামী- মোঃ রফিক খন্দকার স্বপন গ্রামঃ গোহালাকান্দা। ৭,৮,৯ থেকে শরিফা বেগম স্বামী- মোঃ আব্দুল জব্বার গ্রাম-ছিলিমপুর।

সাধারণ আসনের সদস্য ০১ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন ইসতিয়াক আহম্মেদ পিতা- শহিদুল ইসলাম গ্রাম: জালশুকা। ০২ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ উজ্জ্বল মিয়া পিতা- আনিফ উদ্দিন গ্রাম- শালদিঘা। ০৩ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মোজাম্মেল হক পিতা-মোঃ আঃ গফুর গ্রামঃ আলীপুর। ০৪ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন বিপ্লব চন্দ্র ধর পিতা- ক্ষিতিশ চন্দ্র ধর গ্রাম: কুতুবপুর। ০৫ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন আওয়াল পিতা- আরব আলী গ্রাম: কিচমত বারেঙ্গা।

০৬ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ শামীম মিয়া পিতা- মোঃ আবদুর রশিদ গ্রামঃ ইসবপুর।

০৭ নাম্বার ওয়ার্ডে পুন: নির্বাচন হবে বিস্তারিত.. ক্লিক

০৮ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ জামাল মিয়া পিতা- কছিম উদ্দিন গ্রামঃ ঝিনাইকান্দি। ০৯ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আবদুল আলীম পিতা- মীর হোসেন গ্রামঃচল্লিশা বৈরাটি।

More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published.

Mission News Theme by Compete Themes.