Press "Enter" to skip to content

পূর্বধলায় ইউপি নির্বাচনে দুই প্রার্থীর ভোট সমান, পুন: নির্বাচন হবে

নেত্রকোনার পূর্বধলায় ইউপি নির্বাচনে মেম্বার পদে দুজন প্রার্থী সমান ভোট পেয়েছেন। দুই প্রার্থীর ভোট সমান হওয়ায় ওই ওয়ার্ডে পুন: নির্বাচনের মাধ্যমে মেম্বার নির্বাচন করা হবে বলে জানা গেছে। গত ২৮ নভেম্বর রবিবার ইউপি নির্বাচনে পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের ৭নং ওয়াার্ডের নির্বাচনী ফলাফলে এমন তথ্য জানা গছে।


জানা গেছে উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মেম্বার পদে দুজন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করেন। তাদের একজন হলেন কান্দুলিয়া গ্রামের মো: কামাল উদ্দিন তালুকদার অপরজন হলেন একই গ্রামের মো: কাজল মিয়া। নির্বাচনে মো: কামাল উদ্দিন তালুকদার টিউবওয়েল প্রতীকে ৮৪৫ ভোট ও মো: কাজল মিয়া ফুটবল প্রতীকে একই পরিমান ভোট পান।

ভোটগ্রহন ও গননা শেষে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো: শাহীন মিয়া কাউকে বিজয়ী ঘোষনা না করে দুজন প্রার্থীর সমান ভোটের কথা জানিয়ে আসেন।
কান্দুলিয়া ও ছিলিমপুর এই দুইগ্রাম নিয়ে ঘটিত ৭নং ওয়ার্ড। নির্বাচনে এই ওয়ার্ডে ২৩৭৩ জন ভোটারের মধ্যে ১৭৪৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। দুই মেম্বার প্রার্থীর সমান ভোটের মধ্যে ফুটবল প্রতীকের ১৯ ও টিউবওয়েল প্রতীকের ৪০টি ভোট বাতিল ঘোষনা করা হয়।


দুই প্রার্থীর সাথে কথা বলে জানা গেছে নির্বাচনী ফলাফল টাই হওয়ায় তারা কিছুটা হতাশ হলেও লটারী বা অন্যভাবে ফলাফল নিতে রাজী নন। এখানে তারা পুন: নির্বাচনে জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন।


উপজেলা নির্বাচন কর্মকর্তা ফরিদ উদ্দিন আহমদ জানান, দুই প্রার্থীর ভোট সমান সংখ্যক হওয়ায় নির্বাচনী বিধি অনুযায়ী পরবর্তীতে এই ওয়ার্ডে পুণরায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.