Press "Enter" to skip to content

পূর্বধলায় গণটিকা কার্যক্রম

সারাদেশের ন্যায় আজ শনিবার নেত্রকোনার পূর্বধলা উপজেলায় গণটিকা কার্যক্রম পরিচালিত হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নের ১১টি কেন্দ্রে সকাল ৯টা থেকে টিকাদান কার্যক্রম শুরু হয়। জনগন আগ্রহের সাথে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড দেখিয়ে প্রথমে রেজিষ্ট্রেশন ও পরে টিকা গ্রহণ করেন। প্রতিটি কেন্দ্রে ৬০০জনকে টিকা দান করা হয়েছে। এই কার্যক্রমে সরকারি-বেসরকারি সংস্থার পাশাপাশি স্থানীয় নেতৃবৃন্দ ও পূর্বধলা হেল্পলাইনের ৪০জন সদস্য স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন।


ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস পূর্বধলা উপজেলার খলিশাউর ইউনিয়নের পাবই উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তিনি সার্বিক টিকা কার্যক্রম পরিদর্শন করে সন্তেুাষ প্রকাশ করেন।


এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, নেত্রকোনা সিভিল সার্জন ডা. মো. সেলিম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম প্রমুখ।


স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করা সাব্বির জানান, “তারা জনগনের জন্য কাজ করতে পেরে গর্বিত। কিন্তু তাদের দায়িত্ব পরেছে নিজের ইউনিয়ন ছেড়ে দূরের ইউনিয়নে। যেতে হয়েছে নিজের মতো করে। সকালে যানবাহন পাওয়া কঠিন, তারমধ্যে ছিল বৃষ্টি। তাই তাদেরকে কাজটি শেষ করতে হয়েছে একটি চ্যালেঞ্জের মধ্য দিয়ে।”

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *