Press "Enter" to skip to content

পূর্বধলায় হঠাৎ করে বেড়েছে চুরির উপদ্রব

‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ স্লোগানে স্লোগানে মুখরিত হলেও নেত্রকোনার পূর্বধলায় আইন শৃঙ্খলার চরম অবনতি দেখা দিয়েছে। নেত্রকোনার পূর্বধলায় আশংকাজনক হারে বৃদ্ধি পাচ্ছে দুঃসাহসিক চুরি। গত এক সপ্তাহে উপজেলার বিভিন্ন স্থানে ৪/৫টি মোটর সাইকেল চুরি, দোকানঘরে চুরির ঘটনা ঘটেছে। চুরি বেড়ে যাওয়ায় জনমনে আতংক বিরাজ করছে। এর আগেও বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছিল।
বর্তমানে পূর্বধলায় আইন শৃঙ্খলার ব্যাপক অবনতি হয়েছে বলে সাধারণ লোকজনের অভিযোগ রয়েছে। আইন শৃঙ্খলা কমিটির সভা করেও কোন শৃঙ্খলা স্বাভাবিক করতে পারছেনা। তাছাড়া ভোরে শ্যামগঞ্জ বিরিশিরি সড়কে অবৈধ মালামাল পাচারকালে ঘটছে ভয়াবহ সড়ক দূর্ঘটনা। কাঙ্খিত অভিযোগ করেও প্রয়োজনীয় আইনি সহায়তা পাচ্ছেনা ভুক্তভোগীরা।
গত শুক্রবার রাতে পূর্বধলা বাজারের মনি জুয়েলার্স ও সাহা সু-ষ্টোরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এর পূর্বেও বেশ কয়েকটি দোকানে চুরি হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার বাংলালিংক টাওয়ার সংলগ্ন বাসায় পালসার (রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো ল ৩৯-২৯৪৪) মটরসাইকেল এবং পূর্বধলা কলেজ রোডে গত রবিবার রাতেও আব্দুল মোতালেব নামের এক ব্যক্তির বাসা থেকে টিভিএস (আরটিআর-১৬০ সিসি, রেজি নং- ময়মনসিংহ ল ১১-৭৭৩১) মোটরসাইকেল চুরি হয়েছে। এ বিষয়ে পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, চুরির ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। বাজারে টহল বৃদ্ধি করেছি এবং বাজারে সিসি ক্যামেরার আওতায় আনা হবে।

More from রাজনীতিMore posts in রাজনীতি »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *