Press "Enter" to skip to content

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে পূর্বধলায় প্রাথমিক শিক্ষকদের সাংস্কৃতিক প্রতিযোগিতা

দর্পন ডেস্ক: নেত্রকোণার পূর্বধলায় শিক্ষকদের মধ্যে সাংস্কৃতিক প্রতিভা বিকাশে উপজেলায় কর্মরত প্রাথমিক শিক্ষকদের মধ্যে উপজেলা পর্যায়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ওবায়দুল্লাহ এর নিদের্শনায় বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিনব্যাপি উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ১২টি বিষয়ের উপর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগমের সভাপতিত্বে সহকারি শিক্ষা অফিসার শাহীন মিয়ার সঞ্চালনায় বিচারকের দায়িত্বে ছিলেন, ইউআরসি শেখ মাকসুদা জামান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রেহনুমা নওরীন, সহকারি শিক্ষা অফিসার মুহা. খোরশেদ আলম, ফাহমিদা ইয়াসমিন, গীতা রানী। প্রতিযোগিতায় পূর্বধলা সদর, সাধুপাড়া, বেড়াইল, জারিয়া, খলিশাউড় ও কে.কে গঞ্জ এই ৬টি ক্লাস্টারের শিক্ষকগণ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।


উপজেলা পর্যায়ে দেশাত্ববোধক, লোকসংগীত ও আধুনিক গানে আগিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহবুবা আক্তার কানন, নজরুল সংগীতে সোহাগীডহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, রবীন্দ্র সংগীত ও তবলায় পুটিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, কবিতা আবৃত্তি ও একক অভিনয়ে কাটাকালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জাহাঙ্গীর আলম, জারিগান (দলগত) জারিয়া ক্লাস্টারের নূর মোহাম্মদ ও তার দল বিজয়ী হয়। পরবর্তীতে তারা জেলা পর্যায়ে অংশগ্রহন করবে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *