Press "Enter" to skip to content

পূর্বধলায় ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি

দর্পন ডেস্কঃ নেত্রকোনার উপজেলার পূর্বধলা স্টেশন বাজারে গত শুক্রবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ১১টি দোকান ভষ্মিভূত ও আশেপাশের আরো ৪টি দোকান চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। ধারনা করা হচ্ছে অগ্নিকান্ডে কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।
এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও ব্যবসায়ী সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে পূর্বধলা স্টেশন বাজারে এ দূর্ঘটনার সৃষ্টি হয়। অগ্নিকান্ডের প্রকৃত কারণ জানা না গেলেও ধারণা করা হচ্ছে, সোনালী ফার্মেসী মোজাম্মেল হকের দোকান থেকে বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে। মূহুর্তের মধ্যেই আহম্মদ আলীর লাইব্রেরী, আজিজুল হকের ঔষধের দোকান, এরশাদ হোসেনের কাপড়ের দোকান, আমজাদ হোসেনের মেশিনারী দোকান, নুর হোসেনের সার ডিজেল এর দোকান, দিদারের ফার্মেসী ও বিকাশের দোকান, হাবিবুর রহমানের কাপড়ের দোকান, মাসুমের মেশিনারী দোকান, মানিক দে’র সার ও কীটনাশক’র দোকান, আব্দুল ওয়াদুদের কাপড়ের দোকান, হাসানের গার্মেন্টস’র দোকান, দিলীপের লেপ তোশক এর দোকান ও সালমার বাসা সম্পূর্ণ ভষ্মিভূত হয়ে যায়। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান, অগ্নিকান্ডে তাদের নগদ টাকা ও মালামালসহ প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।
নেত্রকোনা জেলার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ মোহাম্মদ সাইদুল্লাহ জানান, ময়মনসিংহ ও নেত্রকোনা হতে দুইটি ইউনিট ৩.২০ মিনিটে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *