Press "Enter" to skip to content

ঢাবিতে পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পূর্বধলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদে জুবায়েদ হাসান অভিকে সভাপতি ও মো. রোকন উদ্দিন রানাকে সাধারন সম্পাদক করে নতুন কমিটি প্রকাশ করা হয়েছে। জুবায়েদ গোহালাকান্দা ইউনিয়নের নিজামপুর গ্রামের ছেলে ও হাজী মুহাম্মদ মুহসিন হলের শিক্ষার্থী। রোকন নারান্দিয়া ইউনিয়নের পাইকুড়া গ্রামের ছেলে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের শিক্ষার্থী।

মঙ্গলবার (৫ মার্চ), সংগঠনটির সাবেক সভাপতি মেহেদী হাসান রানা ও সাধারন সম্পাদক আজহারুল ইসলাম রনির স্বাক্ষরিত ২০২৪ সালের জন্য ৪৬ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনটির সভাপতি জুবায়েদ বলেন, কমিটির সকল সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা,আন্তরিকতা ও সততার সাথে স্ব স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন।

সাধারণ সম্পাদক রোকন বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সহশিক্ষা কার্যক্রমে আমাদের এলাকার শিক্ষার্থীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিতে আমাদের সংগঠন অগ্রণী ভূমিকা পালন করবে। আমরা চাই এই সংগঠনে শিক্ষার্থীদের সৃজনশীলতার বিকাশ ঘটবে।’

৪৬ সদস্য বিশিষ্ট এই কমিটিতে ১১জন সহ-সভাপতি, ১১জন যুগ্ম সাধারণ সম্পাদক, ৮জন সাংগঠনিক সম্পাদক, ৮জনকে বিভিন্ন সম্পাদক ও ৬জনকে সদস্য করে কমিটি প্রকাশ করা হয়েছে।

কমিটি প্রকাশের সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় আরবি বিভাগের সহাকারী অধ্যাপক ড. কামরুজ্জামান শামীম, সহকারী রেজিস্ট্রার শারমিন জাহান, সহকারী প্রক্টর, লিডিং ইউনিভার্সিটি ও প্রতিষ্ঠা সাভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যাণ পরিষদ রেজাউল করিম রাজ, সহকারী জজ লিমন হোসাইন প্রমুখ।

শিক্ষার্থীদের এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহশিক্ষা কার্যক্রমে সহায়ক ভূমিকা পালন করে আসছে।

More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from বিশ্ববিদ্যালয়More posts in বিশ্ববিদ্যালয় »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.