Press "Enter" to skip to content

পূর্বধলায় ব্র্যাকের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত

নেত্রকোণার পূর্বধলায় ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি (সেলপ)’র আয়োজনে ইউনিয়ন পর্যায়ে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ২১ নভেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এ সমন্বয় সভায় পূ্র্বধলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সিদ্দিকুর রহমান বুলবুল’র সভাপতিত্বে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি (সেলপ)’র জেলা ব্যবস্থাপক মোঃ নাসির উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের কাজী সাইদুজ্জামান মোঃ আব্দুল মালেক, পূ্র্বধলা জামে মসজিদ ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওঃ নূর মোহাম্মদ, ইউনিয়ন পরিষদ সচিব মোঃ নিজাম উদ্দিন, ইউপি সদস্য মোঃ বাবুল মিয়া, সংরক্ষিত মহিলা সদস্য নাজমা আক্তার, ব্র্যাক এসোসিয়েট অফিসার আরিফুল ইসলাম, সাংবাদিক মোস্তাক আহমেদ খান।

এছাড়া উক্ত অনুষ্ঠানে কাজী, ইমাম, পুরোহিত, নারী প্রতিনিধি, গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন। সভায় ব্র্যাক সেলপ কর্মসূচি উপজেলায় বাল্য বিয়ে প্রতিরোধে কি কি কাজ করছে তাঁর বিস্তরিত বর্ণনা করা হয়। বক্তারা তাদের বক্তব্যে ব্র্যাকের বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক কার্যক্রমকে ধন্যবাদ জানান এবং মাঠ পর্যায়ে বিশেষ করে স্কুল এবং ইউনিয়ন পর্যায়ে সচেতনতা মূলক কার্যক্রম করার পরামর্শ দেন। বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা শেষে কর্ম পরিকল্পনা গ্রহন করা হয়।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from জাতীয়More posts in জাতীয় »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.