Press "Enter" to skip to content

পূর্বধলায় শালদিঘা গ্রামের এক যুবকের রহস্যজনক মৃত্যু

নেত্রকোনার পূর্বধলায় নাজমূল (২৮) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ মে) ভোর রাতে নাজমুলকে অসুস্থ অবস্থায় তার দুই বন্ধু নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাজমুল উপজেলা সদর ইউনিয়নের শালদিঘা গ্রামের ছোবাহান মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাধের জন্য নিহতের বন্ধু একই গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে লিটন মিয়া (৩৩) ও নেত্রকোনা সদর উপজেলার শাহপুর গ্রামের আব্দুল মন্নাফের ছেলে বাবু মিয়াকে (৩০) থানায় নিয়েে আসে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নাজমুূল ছিলেন তাদের চার বোন ও দুই ভাইদের মধ্যে সবার বড়। তার স্ত্রী ছাড়াও দুই ছেলে সন্তান রয়েছে। তিনি ভাংগারীর ব্যবসা করতেন এবং এ ব্যবসা দিয়েই সংসার চালাতেন। সোমবার সন্ধ্যার পর তার বন্ধুদের সাথে তিনি বাড়ির বাইরে গিয়েছিলেন। পরদিন সকালে খবর আসে নাজমুল মারা গেছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, থানায় ডেকে আনা দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.