Press "Enter" to skip to content

পূর্বধলা প্রেসক্লাব সভাপতির ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পূ্র্বধলাবাসীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন আরবানের নির্বাহী পরিচালক ও পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান।

তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন,ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম উম্মাহর জন্য বিশাল আনন্দ ও খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়,সারাবিশ্বে। কারণ শহরবাসীও উৎসবে শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হন আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

তিনি আরও বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌন্দর্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অবিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ, প্রত্যাশা এটাই। পাশাপাশি ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দেই, আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতিকে এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। বিশ্ব হয়ে উঠুক শান্তিময় আর সৌন্দর্য ইদুল ফিতরে এ প্রত্যাশা করি। ঈদ মোবারক।

সৈয়দ আরিফুজ্জামান
নির্বাহী পরিচালক, আরবান ও
সভাপতি, পূর্বধলা প্রেসক্লাব।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from ধর্মMore posts in ধর্ম »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.