Press "Enter" to skip to content

পূর্বধলা ইউপি নির্বাচনে নির্বাচিতদের পরিচিতি (খলিশাউড়)

নেত্রকোণা পূর্বধলায় ২৮ নভেম্বর ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, এতে ইউনিয়নে চেয়ারম্যান একজন সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) তিনজন ও সাধারণ আসনের সদস্য নয়জন নির্বাচিত হন তাদের সকলের তথ্য।

খলিশাউড় ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রার্থী কমল কৃষ্ণ সরকার পিতা- কামিনী সরকার গ্রাম: পাবই।

সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) ১,২,৩ থেকে নির্বাচিত হয়েছেন মোসা: কামরুন্নাহার স্বামী- মো: মোসলেম উদ্দিন গ্রামঃ- ধারা। ৪,৫,৬ থেকে নাজমা খাতুন স্বামী- নয়ন মিয়া গ্রাম:- পাবই হিন্দুপাড়া। ৭,৮,৯ থেকে মোসাঃ বকুল বেগম স্বামী- আব্দুর রশিদ গ্রামঃ কুড়পাড়।

সাধারণ আসনের সদস্য ০১ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল হাই পিতা- আব্দুল আজিজ গ্রাম- বন পাড়া। ০২ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মুখশেদ আলী পিতা- মোঃ লাল মিয়া গ্রাম:- জাওয়ানী। ০৩ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান পিতা- রুকন উদ্দিন গ্রামঃ- গড়ুয়াকান্দা। ০৪ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ কুদরত আলী, পিতা- মিরাশ উদ্দিন গ্রাম-হাপানিয়া। ০৫ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ কামাল উদ্দিন তাং পিতা- তোরাপ আলী গ্রাম:- পাবই মাইজ পাড়া।

০৬নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন এস আই এম সেলিম পিতা- নূরুল ইসলাম গ্রাম- চকপাড়া। ০৭ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন সাদেকুল আলম শাহ পিতা- আব্দুল রাজ্জাক শাহ গ্রামঃ- খলিশাউড় পূর্বপাড়া। ০৮ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মাসুদ মিয়া পিতা- মোঃ আব্দুল ছালাম গ্রামঃ নোয়াপাড়া ও ০৯ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আবুল কালাম পিতা- মোঃ জয়নাল আবেদীন গ্রামঃ মাগুড়া।

More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published.

Mission News Theme by Compete Themes.