Press "Enter" to skip to content

পূর্বধলায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

নেত্রকোনার পূর্বধলায় আজ রবিবার সকালে দুর্গাপুর বিরিশিরি-ময়মনসিংহ সড়কের জালশুকা কুমুদগঞ্জ মোড়ে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থী, সাধারন জনগনসহ সকল শ্রেণি পেশার সচেতন মানুষ অংশগ্রহণ করেন। নিরাপদ শ্যামগঞ্জ নামে একটি সংগঠন শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত অনিয়ন্ত্রিত ট্রাক চলাচল বন্ধের দাবিতে এ মানববন্ধন করে।


পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ কুমুদগঞ্জ মোরে ঘন্টা ব্যাপি চলা এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিরাপদ শ্যামগঞ্জ কমিটির আহবায়ক মো. মারিয়ান জামান খান সোহান, সদস্য সচিব ইমন হাছান শাওন, শিক্ষক মাকসুদুল আলম, গোবিন্দ বনিক, আল আমীন, শেখ সালাউদ্দিন চাঁন, আসাদুজ্জামান ডানু, সালমান রহমান পল্লব,অভি রায়হান সাব্বির প্রমুখ।


এ সময় বক্তরা বলেন প্রতিদিন অনিয়ন্ত্রিত ও বেপরোয়া ট্রাক চলাচলের কারনে প্রতিদিন দুর্ঘটনায় প্রাণহানিসহ বহুলোক পঙ্গুত্ব বরণ করছেন। প্রতিদিন হতাহতের ঘটনা ঘটলেও কোন বিচার পাচ্ছে না ভুক্তভোগি পরিবার গুলো। সড়কটি এখন মৃত্যুর দোয়ারে পরিনত হয়েছে।


সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ট্রাক চলাচল বন্ধ, নিরাপদ সড়ক ও কুমুদগঞ্জ মোরে ফুট অভার ব্রিজ, রোড ডিভাইডার, লাইসেন্স বিহীন চালকদিয়ে ট্রাক চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান মানব বন্ধনে অংশ নেওয়া জনতা।

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *