Press "Enter" to skip to content

পূর্বধলায় জাতীয় মৎস সপ্তাহ উদযাপন

“ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”এ স্লোগানকে সামনে রেখে নেত্রকোনার পূর্বধলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, উদ্বোধনী অনুষ্ঠান, পোনা অবমুক্তকরণ, আলোচনা সভা ও মৎস্য পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ (৩১ জুলাই) বুধবার উপজেলা পরিষদের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয় এবং উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।

পরে উপজেলা পরিষদ হল রুমে বিভিন্ন এলাকার মৎস্য খামারি ও মৎসজিবীদের উপস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ খবিরুল আহসান’র  সভাপতিত্বে ও উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম সবুজের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ টি এম ফয়জুর সিরাজ জুয়েল , বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান হাফেজ আব্দুল্লাহ আল আলী , মহিলা ভাইস চেয়ারম্যান মনি রানী কর্মকার।

এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাজনিন আক্তার, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ বদিউজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, পূর্বধলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জায়েজুল ইসলাম,  বকুল প্রমুখ।

More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.