Press "Enter" to skip to content

পূর্বধলায় চেয়ারম্যান প্রার্থীর বাসার সামনে ককটেল বিষ্ফোরণের অভিযোগ

নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এটিএম ফয়জুর সিরাজ জুয়েল (মোটরসাইকেল প্রতীক) বাসার সামনে ককটেল বিস্ফোরণের ঘটনার অভিযোগ পাওয়া গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শুক্রবার (১৭ মে) বিকাল ৫:২০  টার দিকে জামতলা বাজারের তার বাসার সামনে এ ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল। এবার উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ নিয়ে প্রচারণায় নেমেছেন।

তিনি ছাড়াও প্রাথী রয়েছেন শিল্পপতি আসাদুজ্জামান নয়ন ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মাছুদ আলম তালুকদার টিপু।

প্রার্থী এটিএম ফয়জুর সিরাজ জুয়েল জানান, বিকাল ৫.২০ মিনিটে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে কিছু সংখ্যক উচ্ছৃঙ্খল লোক একটি মিছিল বের করে। মিছিলটি পূর্বধলা বাজার থেকে পশ্চিম দিকে যাওয়ার সময় আমার বাসার সামনে (জামতলা) এসে ২টি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং দোয়াত কলম প্রতীকের পক্ষে শ্লোগান দেয়। আমি তখন বাসায় ছিলাম। আমাকে আঘাত করার উদ্দেশ্যে এই ককটেল বিস্ফোরণ ঘটায় বলে আমার মনে হয়। নির্বাচনের পূর্ব মুহুর্তে এসব সন্ত্রাসী কর্মকান্ড সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করছে। বিষয়টি নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তে ককটেল বিস্ফোরণের আলামত পাওয়া যায় নি বাজি (পটকা) মনে হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি বিষয়টা কারা ঘটিয়েছে তদন্ত করে দেখা হচ্ছে।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.