Press "Enter" to skip to content

পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চান রাশেদ কদ্দুস খান সুজন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চান রাশেদ কদ্দুস খান সুজন, উৎসব মুখর পরিবেশে জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতে আসছে উপজেলা পরিষদ নির্বাচন।

রমজানের আগেই উপজেলা নির্বাচন হচ্ছে এমনটি জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ।

তিনি ১৬ জানুয়ারী মঙ্গলবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের নিজ কার্যালয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেছেন, চলতি মাসের শেষের দিকে প্রথম ধাপের তফসিল ঘোষণা হবে।

রমজানের পরে আরেকটি তফসিল হবে। এইভাবে কয়েকটি ধাপে অনুষ্ঠিত হতে পারে উপজেলা পরিষদ নির্বাচন।

রমজানের আগেই প্রথম ধাপে উপজেলা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। নির্বাচনকে সামনে রেখে চলছে প্রার্থী নিয়ে আলোচনা।

উপজেলা নির্বাচনে পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হতে চান রাশেদ কদ্দুস খান সুজন, তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক ছাত্র নেতা ও যুব সংগঠক, দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে পরিচালনা করে যাচ্ছেন। তার বাড়ি নেত্রকোণা জেলা পূর্বধলা উপজেলার খলিশাউর খান পাড়া গ্রামে, রাশেদ কদ্দুস খান সুজন মহান মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম আব্দুল কুদ্দুছ খান ( এটিও) সাহেবের পুত্র, বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হাননান খান ( আইজি) সাহেবের ভাতিজা।

তিনি প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আবদুল হাননান খান পাঠাগার ও মহীয়সী নারী কল্যান পাঠাগার সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাননান খান ফাউন্ডেশন ও পূর্বধলা পরিবেশ আন্দোলন সদস্য, লায়ন্স ক্লাব ময়মনসিংহ সদস্য। উপদেষ্টা,পূর্বধলা সাংস্কৃতিক পরিষদ, সহ-সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন পূর্বধলা শাখা। উপদেষ্টা, রাজপাড়া স্পোর্টিং ক্লাব পূর্বধলা, দাতা সদস্য,খলিশাউর সরকারি প্রাথমিক বিদ্যালয়,

পূর্বধলা উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তাঁর গভীর সম্পর্ক,এছাড়া সকল ক্ষেত্রে রয়েছে তাঁর ব‍্যাপক পরিচিতি। আওয়ামী লীগ সরকার প্রধান দেশ রত্ন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।দেশের উন্নয়নে যে কোনো কর্মসূচিতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন রাশেদ কদ্দুস খান সুজন।

নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী সুজন ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালাচ্ছেন।

রাশেদ কদ্দুস খান সুজন জানান, আমি আওয়ামী লীগের রাজনীতির একজন কর্মী। আমরা পারিবারিক সূত্রে আওয়ামী লীগ রাজনীতিতে সম্পৃক্ত, সব সময় চিন্তা দলের জন্য কাজ করার। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন।

তাই আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে একজন প্রার্থী। পূর্বধলা উপজেলা বাসি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবো পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.