Press "Enter" to skip to content

আহমদ হোসেন’ র পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও শুকনা খাবার বিতরণ

নেত্রকোনার পূর্বধলায় নবনির্বাচিত ১৬১ নেত্রকোণা-৫ এর সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিঠির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন সরকারের বরাদ্দকৃত এবং নিজের অর্থায়নে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ১৫০ টি কম্বল ও ৫০টি শুকনা খাবার বিতরণ করেছেন।

আজ (২২জানুয়ারি) সোমবার দুপুরে উপজেলা পরিষদ কক্ষে এ শীতবস্ত্র ও শুকনা খাবার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ খবিরুল আহসানে’র সভাপতিত্বে শীতবস্ত্র ও শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আহমদ হোসেন বলেন, তীব্র শীত, ঘন কুয়াশা, ঠান্ডা কনকনে বাতাস সব মিলিয়ে দরিদ্র জনগোষ্ঠী চরম কষ্টে দিনাতিপাত করছে। সামর্থ্য অনুযায়ী এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে আমাদের দাঁড়ানো উচিত। সারা বিশ্বের আর্থিক মন্দার মধ্যেও শেখ হাসিনার সরকার দরিদ্র মানুষের কথা চিন্তা করে নানা ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করেছেন। সরকারের পক্ষ থেকে মানুষের যাতে শীতে কষ্ট না হয় সেজন্য সারাদেশে কম্বল ও শুকনা খাবার বিতরণ করা হচ্ছে। এ কর্মসূচির অংশ হিসেবে আজ এখানে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজনীন আক্তার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from নারী ও শিশুMore posts in নারী ও শিশু »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.