Press "Enter" to skip to content

পূর্বধলায় “সর্বজনীন পেনশন স্কিম” সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত

নেত্রকোণার পূর্বধলায় উপজেলা প্রশাসনের আয়োজনে “সর্বজনীন পেনশন স্কিম” সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) জেলা পরিষদ অডিটরিয়ামে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জাহিদ হাসান প্রিন্স’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শারমীন সুলতানা সুমী, সহকারী কমিশনার (ভূমি) নাজনীন আখতার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুম হাওলাদার, সোনালী ব্যাংক পূর্বধলা শাখার ব্যবস্থাপক রাজীব সাহা প্রমুখ। এসময় মুক্তিযোদ্ধাগণ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ, আ.লীগের নেতৃবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।


ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, বাংলাদেশে সর্বজনীন পেনশন স্কীম একটি যুগান্তকারী প্রদক্ষেপ। এটি একটি রাষ্ট্রীয় কর্মসূচি। তিনি এই কর্মসূচি বাস্তবায়ন করার জন্য সরকারের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন।


বক্তারা বলেন, সকল শ্রেণির মানুষের সুরক্ষায় এই সার্বজনীন পেনশন স্কিম চালু হয়েছে। বর্তমান সরকার জনবান্ধব সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে এগিয়ে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী সার্বজনীন পেনশন স্কিম চালু করেছেন।

More from আইন আদালতMore posts in আইন আদালত »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.