Press "Enter" to skip to content

পূর্বধলা ইউপি নির্বাচনে নির্বাচিতদের পরিচিতি (নারান্দিয়া)

নেত্রকোণা পূর্বধলায় ২৮ নভেম্বর ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, এতে ইউনিয়নে চেয়ারম্যান একজন সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) তিনজন ও সাধারণ আসনের সদস্য নয়জন নির্বাচিত হন তাদের সকলের তথ্য।

নারান্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রার্থী মোঃ আব্দুল কুদ্দুছ পিতা- রুমালী বেপারী গ্রাম- নারান্দিয়া।

সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) ১,২,৩ থেকে নির্বাচিত হয়েছেন মঞ্জুরা বেগম স্বামী- তারা মিয়া গ্রাম- হবিবপুর। ৪,৫,৬ থেকে নির্বাচিত হয়েছেন সাজেদা খাতুন স্বামী- মোঃ মতিউর রহমান গ্রামঃ জাওয়ানী। ৭,৮,৯ থেকে নির্বাচিত হয়েছেন মোসা. মর্জিনা স্বামী- মোঃ শাহজাহান গ্রাম- বৌলাম।

সাধারণ আসনের সদস্য ০১ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মেহেদি হাসান পিতা- হোসাইন আহম্মদ গ্রাম-সাহোদকোনা। ০২ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মশিউর রহমান সেলিম পিতা- মোঃ মতিউর রহমান গ্রামঃ হবিবপুর। ০৩ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আলম খান পিতা-মোঃ আবদুল মজিদ গ্রাম: শাহবাজপুর। ০৪ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ এনামুল হক শেখ পিতা-মোঃ মজিবুর রহমান শেখ গ্রামঃ পাইলাটী। ০৫ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আবুল কালাম খান পিতা- মোঃ আবদুল হেকিম গ্রামঃ জাওয়ানী।

০৬নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন শেখ মোঃ রুবেল পিতা- মোঃ আবুল কাশেম গ্রাম- নরনারায়ন পুর। ০৭ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ লুৎফুর রহমান পিতা- মোঃ আ: হাকিম গ্রামঃ- হিরনপুর বাজার। ০৮ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন ওয়াসিম উদ্দিন পিতা- মফিজ উদ্দিন গ্রাম-পাইকুরা ও ০৯ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মো: মুশারফ হুসেন পিতা- মোঃ মগগ্তল হোসেন গ্রাম-শ্রীপুর।

More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published.

Mission News Theme by Compete Themes.