Press "Enter" to skip to content

পূর্বধলা ইউপি নির্বাচনে নির্বাচিতদের পরিচিতি (আগিয়া)

নেত্রকোণা পূর্বধলায় ২৮ নভেম্বর ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, এতে ইউনিয়নে চেয়ারম্যান একজন সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) তিনজন ও সাধারণ আসনের সদস্য নয়জন নির্বাচিত হন তাদের সকলের তথ্য।

আগিয়া ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন সতন্ত্র প্রার্থী মোঃ সানোয়ার হোসেন চৌধুরী, পিতা: আঃ বাছিত চৌধুরী গ্রাম: বেড়াইল।

সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) ১,২,৩ থেকে নির্বাচিত হয়েছেন মোসাঃ সাহেরা খাতুন, স্বামী: মোঃ আবুল কাশেম গ্রাম- মহিষবেড়। ৪,৫,৬ থেকে মোসাঃ নাছিমা আক্তার, স্বামী: মোঃ ফজর উদ্দিন শেখ গ্রামঃ হাটকান্দা। ৭,৮,৯ থেকে সোনিয়া বেগম, স্বামী: মোঃ রুকন উদ্দিন গ্রাম- বেড়াইল।

সাধারণ আসনের সদস্য ০১ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আরশাদ ফকির, পিতা: মোঃ নয়ন মিয়া ফকির গ্রাম- জটিয়াবর। ০২ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুস ছাত্তার, পিতা: সৈয়দ আহমেদ গ্রামঃ উকুয়াকান্দা। ০৩ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ‍ নিজাম উদ্দিন মন্ডল, পিতা: মোঃ নূর হোসেন মন্ডল গ্রাম: কৈলাটী। ০৪ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সাইফুল ইসলাম খান, পিতা: মোঃ আব্দুল লতিফ খান গ্রামঃ আগিয়া। ০৫ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ শহিদ মিয়া, পিতা: মোঃ সুরুজ আলী গ্রাম: হাটকান্দা।

০৬নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মিন্টু মিয়া, পিতা: মোঃ ছান মিয়া গ্রামঃ- দক্ষিণ কালডোয়ার। ০৭ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন বিজয় চক্রবর্ত্তী, পিতা: অতুল চন্দ্র চক্রবর্ত্তী গ্রাম-হাটধলা। ০৮ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মাহতাব উদ্দিন রতন, পিতা: মোঃ এখলাছ উদ্দিন গ্রাম- বেড়াইল ও ০৯ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আজিজুল হক, পিতা: মোঃ ইরাজ আলী গ্রামঃ টিকুরিয়া।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »
More from প্রশাসনMore posts in প্রশাসন »
More from বিশেষ সংবাদMore posts in বিশেষ সংবাদ »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.