Press "Enter" to skip to content

পূর্বধলা ইউপি নির্বাচনে নির্বাচিতদের পরিচিতি (বৈরাটি)

নেত্রকোণা পূর্বধলায় ২৮ নভেম্বর ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, এতে ইউনিয়নে চেয়ারম্যান একজন সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) তিনজন ও সাধারণ আসনের সদস্য নয়জন নির্বাচিত হন তাদের সকলের তথ্য।

বৈরাটি ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন সতন্ত্র প্রার্থী মুহাম্মদ আনিছুজ্জামান তালুকদার পিতাঃ মুহাম্মদ ওয়াজেদ আলী তালুকদার গ্রাম- ব্রম্মপুর।

সংরক্ষিত আসনের সদস্য (মহিলা) ১,২,৩ থেকে নির্বাচিত হয়েছেন মোসাঃ কোকিলা বেগম স্বামীঃ মো: শহিদ মিয়া গ্রাম- কাটাখালী। ৪,৫,৬ থেকে মোছাঃ বিলকিছ স্বামীঃ মো: আলতু মিয়া গ্রাম- লালচাপুর। ৭,৮,৯ থেকে জোবেদা খাতুন স্বামীঃ গিয়াস উদ্দিন গ্রাম- খামারহাটী।

সাধারণ আসনের সদস্য ০১ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ সাদেকুল ইসলাম লিটন পিতাঃ আ: গফুর গ্রাম: কাটাখালী। ০২ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ আলম পিতাঃ মো: আ: মজিত গ্রাম: কাজলা। ০৩ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ জুয়েল পিতাঃ পাঞ্জর আলী গ্রাম: বীর বৈরাটী। ০৪ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন আব্দুল লতিফ পিতাঃ আব্দুল আলী গ্রাম: আলমপুর। ০৫ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ নূরুল ইসলাম পিতাঃ আহাম্মদ আলী গ্রাম: মাথাং।

০৬নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন জুয়েল মিঞা, পিতাঃ আ: হেকিম গ্রাম: তেনুয়া। ০৭ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মোঃ ফেরদৌস  মিয়া পিতাঃ মো: আব্দুল হাই গ্রাম: মহিমা। ০৮ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন সিদ্দিক মিয়া, পিতাঃ পশর আলী গ্রাম- বাইনজা ও ০৯ নাম্বার ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন নয়ন মিয়া পিতাঃ হোসেন আলী, গ্রাম- খামারহাটী।

More from নির্বাচনের মাঠMore posts in নির্বাচনের মাঠ »

Be Fir to Comment

Leave a Reply

Your email address will not be published.

Mission News Theme by Compete Themes.