Press "Enter" to skip to content

পূর্বধলায় রেডলাইন সংগঠনের টি-শার্ট ও মার্চেন্ডাইজ বিতরণ

নেত্রকোনার পূর্বধলায় ক্রমবর্ধমান যানজট নিরসনের দাবি জানিয়েছে রেডলাইন সেইফ রাইডার্স ক্লাব। শনিবার (১৭ আগস্ট) বিকেলে পূর্বধলা রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে এই দাবি জানানো হয়। অনুষ্ঠানে প্রবাসী সমাজসেবক এবং রেডলাইনের অন্যতম উপদেষ্টা আমানুর রশিদ খান জুয়েলের সৌজন্যে রেডলাইনের অফিশিয়াল টি-শার্ট এবং মার্চেন্ডাইজ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্বধলার উপজেলা নির্বাহী অফিসার ও রেডলাইনের উপদেষ্টা মো. খবিরুল আহসান। বিশেষ অতিথি ছিলেন রেডলাইনের উপদেষ্টা ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইশতিয়াক আহমেদ বাবু। রেডলাইনের সভাপতি ইমতিয়াজ আহমেদ সজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সুব্রত পালসহ অন্যান্য রেজিস্টার্ড সদস্যবৃন্দ।

রেডলাইনের সভাপতি ইমতিয়াজ আহমেদ সজীব তার বক্তব্যে পূর্বধলার যানজট সমস্যার বিষয়টি তুলে ধরেন। পূর্বধলা বাজারে অনিয়ন্ত্রিতভাবে ভাবে অটো প্রবেশের কারণেই যানজট তৈরি হচ্ছে বলে উল্লেখ করেন সজীব। তিনি এই সমস্যা নিরসনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

প্রবাসী সমাজসেবক আমানুর রশিদ খানের পক্ষ থেকে তার ভাগ্নে পিয়াস চৌধুরী বলেন, সামাজিক সংগঠন হিসেবে চমৎকার কাজ করছে রেডলাইন। আমানুর রশিদ খান আগেও রেডলাইনের সঙ্গে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন।

More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.