Press "Enter" to skip to content

পূর্বধলায় কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নেত্রকোনার পূর্বধলায় কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে পূর্বধলা বাজারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা কৃষক লীগের আয়োজন কেক কাটা, আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

পূর্বধলা উপজেলা কৃষক লীগের সভাপতি আইয়ুব আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সরকার শহীদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম কাজল, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মোঃ আশরাফ উদ্দিন বিশ্বাস, এমদাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইকুল ইসলাম, নজরুল ইসলাম, আবুল কালাম উজ্জ্বল, এস এম রুবেল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মন্ডল, সদর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি খোরশেদ আলম, জারিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম সাধারণ সম্পাদক দুলাল মন্ডল ঘাগড়া ইউনিয়ন কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি তোফায়েল আহমেদসহ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের কৃষক লীগের নেতাকর্মীরা।

আলোচনা সভাশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকল নেতাকর্মী।

More from গণমাধ্যমMore posts in গণমাধ্যম »
More from জীবনধারাMore posts in জীবনধারা »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from রাজনীতিMore posts in রাজনীতি »
More from সকল সংবাদMore posts in সকল সংবাদ »
More from সারা বাংলাMore posts in সারা বাংলা »
More from সারাদেশMore posts in সারাদেশ »

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Mission News Theme by Compete Themes.